শনিবার, ১১ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কার্যালয় উদ্বোধন করলেন এমপি আবু জাহির

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৬ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অস্থায়ী কার্যালয় উদ্বোধন করা হয়েছে।

শনিবার দুপুরে দেশের ৪৯২তম এ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কার্যালয়টির উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনে টানা চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির।

স্বাগত বক্তব্য রেখেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অদিতি রায়।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, ৪০ লাখ টাকা ব্যয়ে সরকারের স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর একটি টিনসেড ভবন নির্মাণ করে। এতে জরুরী বিভাগ এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়সহ ৫টি কক্ষ রয়েছে।

উদ্বোধনী সুধী সমাবেশে এমপি আবু জাহির তাঁর বক্তব্যে জানান, পূর্ণাঙ্গ শায়েস্তাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য জমি অধিগ্রহণের প্রক্রিয়া শুরু হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে দরপত্রের মাধ্যমে নির্মাণ কাজ শুরুর জন্য তিনি স্বাস্থ্য মন্ত্রণালয়ে যোগাযোগ রক্ষা করে যাচ্ছেন।

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মোহাম্মদ নূরুল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) ফারজানা আক্তার মিতা, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাহিদ ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার প্রমুখ।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন – নূরপুর ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আলহাজ্ব গোলাম কিবরিয়া চৌধুরী বেলাল, শায়েস্তাগঞ্জ থানার ওসি তদন্ত উত্তম কুমার দাস, সাবেক পৌর মেয়র ছালেক মিয়া, জেলা পরিষদ এর সাবেক সদস্য আব্দুল্লাহ সরদার, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুর রকিব, সাধারণ সম্পাদক মইনুল হাসান রতন, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ সহ আরো অনেকেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!