শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে বঙ্গবন্ধুর ১০৪তম জন্মবার্ষিকী ও শিশু দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। রবিবার দিনব্যাপী এ অনুষ্ঠানের শুরুতে শায়েস্তাগঞ্জ রেলওয়ে পাকিংয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পরে উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজন করা হয় আলোচনা সভা।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ফারজানা আক্তার মিতার সভাপতিত্বে এ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. মুক্তা আক্তার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মুবারক হোসেন ভুঁইয়া, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহ সরদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান।

উপজেলা একাডেমিক সুপারভাইজার জগদীশ দাস তালুকদারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন অধ্যক্ষ আজিজুল হাসান চৌধুরী শাহিন, বীর মুক্তিযোদ্ধা সুনীল দেব, বীর মুক্তিযোদ্ধা হামিদুল হক চৌধুরী মাহতাব, উপজেলা মৎস্য কর্মকর্তা কনিক চন্দ্র শর্মা, প্রেসক্লাবের সভাপতি আব্দুর রকিব প্রমুখ। আলোচনা শেষে প্রতিযোগিতায় অংশ নেওয়া শিশু শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!