শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৭ মার্চ, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ থেকে :

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিভিন্ন আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ। বর্ণাঢ্য র‍্যালি,আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

১৭ মার্চ রবিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের শেষে বর্ণাঢ্য র‌্যালী উপজেলা প্রশাসন চত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা মিলনায়তনের সামনে শেষ হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ -বানিয়াচং আসনের সংসদ সদস্য এডভোকেট ময়েজউদ্দিন শরিফ রুহেল এবং উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল ভেীমিক এর সভাপতিত্বে ও মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম এর পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন আজমিরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মর্তুজা হাসান,মহিলা ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার ,সহকারী কমিশনার (ভুমি) মোঃ শফিকুল ইসলাম ।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহম্মদ এবং উপজেলা বিভিন্ন কর্মকতর্তাবৃন্দগন,
এছাড়াও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, শিক্ষক, সাংবাদিক, বীর মুক্তিযোদ্ধা বৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র/ ছাত্রীরা এসময় উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!