শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে নারী মাদক কারবারি আটক কারাগারে প্রেরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জ জেলার চুনারুঘাটে নারীর দেহে বিশেষ কায়দায় লুকায়িত ১২ কেজি ভারতীয় গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (১৯ মার্চ) বিকাল ৩টায় পুলিশ পরিদর্শক( তদন্ত) প্রজিত কুমার দাস এর নেতৃত্বে এসআই লিটন রায় সহ পুলিশের একটি টিম বগাডুবি রেলগেইট চৌরাস্তা থেকে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতার কৃত ব্যক্তিরা হলেন, উপজেলার উবাহাটা ইউনিয়নের শিমুলতলা এলাকার সুমন মিয়ার স্ত্রী আমেনা খাতুন (৪০), চাদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলা আব্দুল ছাত্তারের স্ত্রী রেহানা (৪৫), নরসিংদী জেলার রায়পুরা উপজেলার হাটুভাঙ্গা গ্রামের জসিম মিয়ার স্ত্রী রুমা আক্তার (৩৫) ও চুনারুঘাট উপজেলার গাদিশাইল গ্রামের আব্দুল হান্নানের ছেলে সিএনজি চালক রায়হান (২০)।

গোপন সংবাদের ভিত্তিতে ভারত সীমান্তবর্তী এলাকা থেকে গাজার চালান পাচার করা হবে এমন তথ্যের ভিত্তিতে ২নং আহম্মদাবাদ ইউনিয়নের বগাডুবি চৌরাস্তা রেলগেইট এলাকায় অভিযান চালিয়ে বোরকা পরা অবস্থায় সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে আমিনা ও রেহানার নামে ওই দুই নারীর দেহ তল্লাশী করা হয়।এসময় দুই নারীর স্পর্শ কাতর স্থানে টেপ দিয়ে পেচানো বারো কেজি গাঁজা জব্দ করা হয়।

চুনারুঘাট থানা অফিসার ইনচার্জ হিল্লোল রায় নিশ্চিত করে বলেন, আটকৃতরা দীর্ঘদিন ধরে একে-অপরের সহযোগিতায় ভিন্ন ছদ্মবেশে দেশের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছে বলে প্রথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। পরে কারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে তাদেরক কারাগারে পাঠানো হয়েছে ।এছাড়াও সোমবার দিবাগত রাতে নলুয়া চাবাগান ফেক্টরী এলাকায় অভিযান চালিয়ে ১৫ কেজি গাঁজা উদ্ধার করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে মাদক উদ্ধার করে চুনারুঘাট থানায় মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!