রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে ২৩০ টাকায় কেনা তরমুজ ৫৫০ টাকায় বিক্রির অভিযোগে দুই দোকানিকে জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার :

হবিগঞ্জের মাধবপুরে ২৩০ টাকায় কেনা তরমুজ ৫৫০ টাকায় বিক্রির অভিযোগে দুই তরমুজ দোকানিকে জরিমানা করা হয়েছে।

গতকাল মঙ্গলবার হবিগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এর সহকারী পরিচালক দেবানন্দ সিনহার নেতৃত্বে পরিচালিত অভিযানে এ জরিমানা আদায় করা হয়।

সহকারী পরিচালক দেবানন্দ সিনহা জানান, অভিযানকালে ২৩০ টাকায় কেনা তরমুজ ৫৫০ টাকায় বিক্রির অভিযোগে আজিদ মিয়ার তরমুজের দোকান কে ৩ হাজার টাকা, মামুন মিয়ার তরমুজের দোকানকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়াও পেয়াজের মুল্য তালিকা না থাকায় মেসার্স লক্ষী নারায়ন ভান্ডারকে ২০ হাজার টাকা এবং নকল ফেভিকল বিক্রয়ের দায়ে মেসার্স নিতাই ট্রেড ইন্টারন্যাশনাল কে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে সহায়তা করেন মাধবপুর থানা পুলিশ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!