শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সংবাদ সংগ্রহ করতে গিয়ে হেনস্থার শিকার নবীগঞ্জের এক সাংবাদিক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ মার্চ, ২০২৪

নবীগঞ্জ প্রতিনিধি :

চুরির সংবাদ সংগ্রহ করতে গিয়ে হেনস্থার শিকার হয়েছেন নবীগঞ্জের এক সাংবাদিক। গত মঙ্গলবার (১৯ মার্চ ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ইউনিয়নের বাজার ছড়া এলাকায় তিন চুর আটক হওয়ার তথ্য আসে জাতীয় দৈনিক আলোকিত সকাল পত্রিকার নবীগঞ্জ প্রতিনিধি আলী জাবেদ মান্না’র কাছে সংবাদ সংগ্রহ করতে সেখানে যাওয়ার পর তার সাথে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইনাতগঞ্জ পশ্চিম বাজারে সুমন ভ্যারাইটিজ স্টোরে চুরির ঘটনা ঘটে এ ঘটনার পর মঙ্গলবার সন্ধ্যার পর ইনাতগঞ্জ ইউনিয়নের বাউরকাপন গ্রামের ছায়েদুল মিয়ার ছেলে আকাশ ( ১৬) , ইনাতগঞ্জ বাজারের পাশের বাসিন্দা সিরাজুল ইসলাম এর ছেলে মোফাজ্জল ইসলাম (১৫) ও বাউরকাপন গ্রামের বাসিন্দা জাবেদ (১৬) সহ তাদের কে বাজারে আটক করা হয়।

আটক এর পর তাদের কে উক্ত প্রতিষ্ঠানের প্রোঃ সুমন মিয়া তার বাড়িতে নিয়ে যায়। বাড়িতে লোকজন আসার পর সংবাদকর্মী আলী জাবেদ মান্না’কে ফোন দেওয়া হয় যাতে এই চুরির তথ্য সংগ্রহ করে সংবাদ প্রকাশ করার জন্য তার ১ ঘন্টা পর আলী জাবেদ মান্না ও লাদেন সেখানে উপস্থিত হয়ে তথ্য সংগ্রহ করেন।তার কিছুক্ষণ পর স্থানীয় ওয়ার্ড সদস্য দেলোয়ার হোসেন দিলবার আসেন তারপর আমরা জানতে পারি তাদের সঙ্গে মান্না ও জড়িত বলছেন ওয়ার্ড সদস্য।

সূত্রে জানা যায় , ঢাকা থেকে প্রকাশিত অপরাধ বিচিত্রা নামের একটি পত্রিকায় গত ১১ ই মার্চ ২০২৪ সাল ভুয়া দাতা সদস্য দেখিয়ে হবিগঞ্জ এর নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজার জামে মসজিদ দখলে রেখেছে চিহ্নিত সন্ত্রাসী বাহিনী শিরোনামে সংবাদ প্রকাশের জের ধরে, মঙ্গলবার (১৯ মার্চ ) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে চুর আটক হয়েছে বলে দিলিবার হোসেন গংরা সংবাদ প্রকাশ করার জন্য ফোন দিয়ে নেন সংবাদকর্মী কে ।

ইনাতগঞ্জ বাজার জামে মসজিদের নাম করণ সহ বিভিন্ন বিষয় নিয়ে যড়যন্ত্রকারীদের সাথে ভুমিদাতা পরিবার আলী জাবেদ মান্না গংদের সাথে ৩৩ বছর যাবত বিরোধ চলে আসছে। এখন হেরে যাওয়ার সম্ভাবনা দেখে বিভিন্ন ভাবে মানসম্মান নষ্ট করতে মরিয়া হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সুমন ভ্যারাইটিজ স্টোরের প্রোঃ সুমন মিয়া বলেন ,চুরির ঘটনায় যাদের কে আটক করা হয়েছিল তাদের কে বাজার কমিটির জিম্মায় দেওয়া হয়েছে। ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক আলমগীর কবির বলেন, ওই দিন কিশোর এক জন কে আটক করা হয়েছিল পরে বাজার কমিটির জিম্মায় নেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!