রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি প্রদান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৩ মার্চ, ২০২৪

আলমগীর কবির,মাধবপুর:

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষায় অংশগ্রহনকারী মেধাবী বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে।

আজ শনিবার(২৩মার্চ) সকাল ১১ টায় মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মাধবপুর উপজেলা শাখার আয়োজনে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মাধবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহজাহান।

ফুলকলি কিন্ডারগার্টেনের অধ্যক্ষ কিন্ডারগার্টেন এসোসিয়েশন মাধবপুর উপজেলার সভাপতি সাইফুল হক মির্জা এর সভাপতিত্বে সংগঠনের যুগ্ম-সাধারণ সম্পাদক সাদমান জহির ও জাকারিয়া চৌধুরীর উপস্থাপনায় এবং সাধারণ সম্পাদক জিয়াউর রহমান সুজনের সার্বিক ব্যবস্থাপনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন পৌর মেয়র হাবিবুর রহমান মানিক,উপজেলা সহকারী শিক্ষা অফিসার রফিকুল নাজিম,মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলাম, সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ,শিক্ষক শামসুর রহমান,মাধবপুর প্রেসক্লাবের সেক্রেটারি সাব্বির হাসান , সাংবাদিক এরশাদ আলী,সফিউল আলম প্রমুখ।

অনুষ্টানে উপজেলার ৩৮ টি কিন্ডারগার্টেন থেকে আসা ১৭০ জন সাধারণ গ্রেড ও ৭২ জন ট্যালেন্টফুলে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের হাতে বৃত্তি সনদ ,নগদ টাকা ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি ও অন্যান্য অতিথিবৃন্দ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!