শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় সভা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৪ মার্চ, ২০২৪

শিব্বির আহমদ আরজু, বানিয়াচং থেকে :

হবিগঞ্জের বানিয়াচংয়ে টেকসই ও সুসংগঠিত সামাজিক নিরাপত্তা নিশ্চিতকরণের লক্ষ্যে সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে সম্মেলন কক্ষে সর্বস্তরের জনগণকে টেকসই পেনশন কাঠামোয় অন্তর্ভূক্তির লক্ষ্যে সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মাহবুবুর রহমান বলেন, সার্বজনীন পেনসন স্কিমে সর্বনিম্ন ১০ বছর থেকে সর্বোচ্চ ৪২ বছর পর্যন্ত ১৮ থেকে ৫০ বছর বয়সী ব্যক্তিরা মাসিক ৫’শ থেকে সর্বোচ্চ ৫ হাজার টাকা করে প্রদান করতে পারবেন। আর এই সুযোগ-সুবিধা শুধুমাত্র বাংলাদেশী নাগরিকদের জন্য।
তিনি আরো বলেন, একজন ব্যক্তি তাঁর শেষ বয়সে এই জমানো টাকাই হবে শেষ ভরসা। সন্তানদের উপর নির্ভর করতে হবে না, যেতে হবে না বৃদ্ধাশ্রমে। তিনি জনপ্রতিনিধিদের নিজ নিজ এলাকায় সার্বজনীন পেনশন স্কিম বাস্তবায়ন সংক্রান্ত মতবিনিময় ও উদ্বুদ্ধকরণ সভা করে জনসচেতনতা মূলক প্রচারণার মাধ্যমে সকল শ্রেণিপেশার ব্যক্তিবর্গকে পেনশন স্কিমের আওতায় আনার পরামর্শ দেন।

এসময় উপস্থিত ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মোঃ সাইফুল ইসলাম, চেয়ারম্যান মিজানুর রহমান খান, আব্দুল আহাদ মিয়া, এরশাদ আলী, মোঃ ছাদিকুর রহমান, ইমাম সমিতির সভাপতি কাজী মুফতি আতাউর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ সাইফুল ইসলাম সিদ্দিক, সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম প্রধান, উপজেলা মৎস্য কর্মকর্তা বুরহান উদ্দিন,উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা হাসান আল মামুন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আব্দাল মিয়া, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুসরাত ফেরদৌসী, সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার নূর মোহাম্মদ নুরুন্নবী, তথ্য আপা আখি আক্তার পান্না ও সাংবাদিক শেখ নুরুল ইসলাম প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!