সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে শায়েস্তাগঞ্জে স্বাধীনতা দিবস পালিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক :

মহান মুক্তিযুদ্ধের চেতনায় স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে।

মঙ্গলবার উপজেলা প্রশাসনের আয়োজনে এ দিবস পালিত হয়।

এ উপলক্ষ্যে সরকারি-কর্মকর্তা কর্মচারী, উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজ, জহুর চান বিবি মহিলা কলেজসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের অংশগ্রহণে রেলওয়ে পার্কিংয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতি, বৃহত্তর সিলেটের প্রথম শহিদ হাফিজ উদ্দিন ও মফিল হোসেনের সমাধি, ভাষা সৈনিক প্রয়াত মন্ত্রী এনামুল হক মোস্তফা শহীদের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় ভোরে।

৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিনের কর্মসূচি শুরু হয়। পরে শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীত পরিবেশন, কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শনী,মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে উপজেলা একাডেমিক সুপারভাইজার জগদীশ দাস তালুকদার ও অধ্যাপক নাসরিন হকের সঞ্চালনায় কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

পরবর্তীতে উপজেলা সহকারী কমিশনার( ভূমি) নাহিদ ভূঁইয়ার পরিচালনায় ও উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) ফারজানা আক্তার মিতার সভাপতিত্বে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল।


অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান গাজীউর রহমান ইমরান,শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) মোবারক হোসেন ভূইয়া,জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল্লাহ সরদার, জেলা আওয়ামী লাীগ উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, অধ্যক্ষ আজিজুল হাসান, অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, প্রেসক্লাব সভাপতি আব্দুর রকিবসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকরা।


এসময় বক্তব্য রাখেন – বীর মুক্তিযোদ্ধা সুনিল দেবরায়, বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মুর্তাজা,বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ আবদুস শহীদ,বীর মুক্তিযোদ্ধা কাজী মাহতাব ও মুক্তিযোদ্ধা সন্তান মোঃ সিপন মিয়া।

আলোচনা সভায় বক্তারা বলেন, স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!