সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচংয়ে জমকালো আয়োজনের মধ্যে দিয়ে স্বাধীনতা দিবস উদযাপিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

আকিকুর রহমান রুমন:

হবিগঞ্জের বানিয়াচংয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী-মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিদ হয়েছে।

বানিয়াচং উপজেলা প্রশাসনের আয়োজনে ২৬ মার্চ (মঙ্গলবার) সুর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বানিয়াচং কেন্দ্রিয় স্মৃতিসৌধে উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপজেলা পরিষদ মাঠে দিবসটি পালনের জন্য আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান,উপজেলা নির্বাহী অফিসার ও বানিয়াচং থানার অফিসার ইনচার্জ।

পরে কুচকাওয়াজ ও দিবসের তাৎপর্যের সাথে সামঞ্জস্যপুর্ণ ডিসপ্রে প্রদর্শন করে পুলিশ,আনসার-ভিডিপি, ফায়ার সার্ভিস, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী,স্কাউট ও কাব দল। পরে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

সকাল ১১ ঘটিকায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃমাহবুবুর রহমানের সভাপতিত্বে ও পল্লী সঞ্চয়ন ব্যাংকের ম্যানেজার সুদীপ দেবের সঞ্চালনায় বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা প্রদান করা হয়।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃআবুল কাশেম চৌধুরী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভূমি)মোঃ সাইফুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আমির হোসেন মাষ্টার, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ
(ওসি)মোহাম্মদ দেলোয়র হোসেন, বানিয়াচং প্রেসক্লাব সভাপতি মোশাহেদ মিয়া শাহেদসহ স্হানীয় সংবাদকর্মীগন,
ইউপি চেয়ারম্যান আহাদ মিয়া, বীর মুক্তিযোদ্ধা হুয়ায়ুন কবির, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশরাফ সোহেল, যুবলীগ নেতা আসাদুজ্জামান খান, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহমুদ হোসেন খান মামুন, মুক্তিযোদ্ধার সন্তান তানবীর হোসেন পলাশ ও বিভিন্ন কর্মকর্তা,বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

এছাড়া উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ মোঃ এনামুল হক, সমাজসেবা অফিসার সাইফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার কবিরুল ইসলাম, সমবায় অফিসার ইকবাল আহমদ, একাডেমিক সুপার ভাইজার সম্পদ কান্তি দাশ তালুকদার, ইউএনও অফিসের উপ-প্রশাসনিক অফিসার সুব্রত দেবসহ বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!