রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে স্ত্রীকে গলা টিপে হত্যার অভিযোগে স্বামী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪

জামাল হোসেন লিটন,চুনারুঘাট:

হবিগঞ্জের চুনারুঘাটে আয়মনা আক্তার (৩৬) নামের এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ ওঠেছে তার স্বামীর বিরুদ্ধে।

এ ঘটনায় অভিযুক্ত স্বামী আকছির মিয়া (৪০) কে (২৬মার্চ) রাত ৮টায় আটক করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার বিকেলের দিকে উপজেলার ৬নং সদর ইউনিয়নের রামশ্রী গ্রামে এ ঘটনা ঘটে বলে থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানিয়েছেন ।

তিনি বলেছেন, পারিবারিক কলহের জের ধরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে। স্থানীয়রা পুলিশকে সংবাদ দেওয়া হয়েছিল। অভিযুক্ত আছকির মিয়াকে আটক করা হয়েছে। নিহত আয়মনার সুরত হাল সম্মপন্ন হয়েছে। মরদেহ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে পাঠানো হবে।

নিহতর পরিবার সূত্রে জানা গেছে, নিহত আয়মনা বেগম বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের খিলবামঐ গ্রামের ওয়াছ উল্ল্যার মেয়ে। প্রায় ২০ বছর পুর্বে চুনারুঘাট সদর ইউনিয়নের রামশ্রী গ্রামের মৃত মনজুব আলীর পুত্রের সাথে বিবাহ হয়। তাদের দাম্পত্য জীবনে ৪ ছেলে ২ মেয়ে জন্মগ্রহণ করে।

নিহতর ভাই ওস্তার মিয়া জানায়, আমার বোনের ওপর যৌতুকের জন্য নানাভাবে নির্যাতন চালিয়ে আসছিল তার স্বামী আকছির মিয়া। ওই নির্যাতনের ধারাবাহিকতা মঙ্গলবার বিকেলে আয়মনার গলা টিপে হত্যা করে আছকির । আমি এ হত্যার বিচার চাই। আয়মনার বড় মেয়ে আরিফা জানায়, কয়েকদিন ধরে বাবা মায়ের সাথে ঝগড়া করছে।

মঙ্গলবার বিকেল অনুমান ৪টায় বাবা কাজে যাওয়া নিয়ে বাবা সাথে মায়ের ঝগড়া হয়। এক পর্যায়ে বাবা মা’কে বুকে ঘুষি ও দুই হাত দিয়ে গলা চেপে ধরলে মা অচেতন অবস্থায় মাটিতে পরে গিয়ে মেিয়র মৃত্যু হয়। পরে বাবা মা’কে হাসপাতালে নেওয়ার জন্য গাড়ি খুজতে থাকেন। এসময় আমরা মায়ের অবস্থা দেখে কান্নাকাটি করলে আশপাশের লোকজনের সন্দেহ হলে থানা পুলিশ কে সংবাদ দেয়া হলে বাবাকে ধরে নিয়ে যায় ।

এ ঘটনায় আয়মনার ভাই ওস্তার মিয়া বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় রাত ৯টায় বলেন, ‘আয়মনার মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হবে। অভিযুক্ত স্বামীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!