শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে পথচারীদের মাঝে শুভসংঘের ইফতার বিতরণ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

হবিগঞ্জ প্রতিনিধি:

ঘড়ির কাঁটায় তখন বিকেল সাড়ে পাঁচটা। পশ্চিম আকাশে হেলে পড়েছে সূর্য। সারাদিন রোজা রেখে ইফতারের উদ্দেশ্যে বাড়ির রাস্তা ধরছেন নিম্নআয়ের মানুষজন। সেই রাস্তার পাশে দাঁড়িয়ে তাদের হাতে ইফতার তুলে দিয়েছেন হবিগঞ্জের শুভসংঘের বন্ধুরা।

বুধবার (২৭ মার্চ) শুভসংঘের বন্ধুদের হবিগঞ্জ শহরের শায়েস্তানগর পয়েন্টে এভাবেই ইফতার বিলি করতে দেখা যায়। আর ইফতার পেয়ে লোকজনের চোখে মুখে ছিল আনন্দ।

শুভসংঘ সূত্রে জানা যায়, স্বাধীনতা দিবস উপলক্ষে নিম্নআয়ের মানুষের মধ্যে ইফতার বিতরণ করার পরিকল্পনা নেয় শুভসংঘ হবিগঞ্জ পরিবার।পরিকল্পনা অনুযায়ী বুধবার বিকেল থেকে শহরের গুরুত্বপূর্ণ স্থান শায়েস্তানগর পয়েন্টে ইফতার বিতরণ শুরু করা হয়।

এসময় কালের কন্ঠ জেলা প্রতিনিধি শাহ ফখরুজ্জামান নিজেই পথচারী, দিনমজুর, রিকশাচালকসহ নিম্নআয়ের অর্ধ শতাধিক লোকজনের হাতে মোরগ পোলাও ,চানা,আলুরচপ, বেগুনি, ও পানির বোতল তুলে দেন।

ইফতার পেয়ে অটোরিকশাচালক কামাল মিয়া বলেন, ‘রমজানে আমাদের রোজগারের পরিমাণ একটু কমে যায়। বাজার থেকে আয়ের টাকা খরচ করে ইফতার কিনে নিতে হয়। আজ বাড়ি ফেরার পথে শুভসংঘ আমার হাতে ইফতার তুলে দিয়েছেন। আজ পকেটের টাকাটা বেঁচে গেলো।’

ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন শুভসংঘের হবিগঞ্জ জেলার সভাপতি মো: রাজু মিয়া সহযোগিতা হিসাবে ছিলেন সাধারণ সম্পাদক আফজাল হোসেন রনি
আর উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক তাজুল ইসলাম, আজিজুর রহমান আজিজ, শুভ সংঘের সাংগঠনিক সম্পাদক শাহ আইজেন নিহান, প্রসাদ, আমিনুল, এনায়েত প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!