শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

আজমিরীগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের আজমিরীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন এর উদ্যোগে পালিত হয়েছে ২৭ মার্চ বুধবার।

বিদ্যুৎ রায় বর্মন সহকারী পরিচালক উপানুষ্ঠানিক শিক্ষা ব্রুরো হবিগঞ্জ এর সভাপতিত্বে এবং মোঃ আক্তার মিয়া উপজেলা প্রোগ্রাম ম্যানাজার আজমিরীগঞ্জ এর সঞ্চালনায় কুরান তেলোয়াত এবং পবিত্র গীতা পাঠের মাধ্যমে ও জাতীয় সঙ্গীতের মাধ্যমে আজমিরীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মোঃ হাফিজ উদ্দিন (আফাই মিয়া) বিল্ডিং এ অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা জুয়েল ভৌমিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ লুফে আল মইন উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আনিসুর রহমান, আজমিরীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ উপজেলা মডেল প্রেসক্লাবের প্রচার সম্পাদক রামকৃষ্ণ তালুকদার, হবিগঞ্জ জেলার আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন এর প্রোগ্রাম ম্যানাজার মোঃ মোফাজ্জল হোসেন আজমিরীগঞ্জ উপজেলা ছাএলীগ এর সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন অনিক আউট অব স্কুল চিল্ড্রেন এডুকেশন এর সুপারভাইজার, শিক্ষক,শিক্ষিকাবৃন্দ ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাএ ছাএী উপস্থিত ছিলেন।

এসময়, বিভিন্ন প্রতিযোগীতায় ১ম ২য় ৩য় স্থান অর্জন কারী শিক্ষার্থীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।

বক্তারা বলেন, ২৬ শে মার্চ আমাদের জন্য অবিস্মরণীয় একটি দিন। ১৯৭১ সালে যে দিনটিতে দেশকে শত্রুর হাত থেকে মুক্ত করতে প্রেরণা পেয়েছিল লক্ষ কোটি বাঙালি।

সেই দিনটি আজ পর্যন্ত প্রেরণা দিয়ে যাচ্ছে প্রতিনিয়ত। ১৯৭১ সালের এই দিনে বিশ্বের মানচিত্রে নতুন রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশের ঘোষণা দিয়েছিল একটি ভূখন্ড, যার নাম বাংলাদেশ। সবুজ জমিনে রক্তিম সূর্যখচিত মানচিত্রের এ দেশটির স্বাধীনতার ৫৩ তম বার্ষিকী। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর। এ দিনটি বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকীর বছরও।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!