শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচং উপজেলা ছাত্রলীগের কমিটি প্রকাশ,জয় সভাপতি ও তুষার সাধারণ সম্পাদক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৭ মার্চ, ২০২৪

আকিকুর রহমান রুমন:-

হবিগঞ্জের বানিয়াচংয়ে দীর্ঘ ১ বছর ৮মাস ১৯দিন পর উপজেলা ছাত্রলীগ এর কমিটি গঠন করলেন জেলা ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক।

বাংলাদেশ ছাত্রলীগ হবিগঞ্জ জেলা শাখার দলীয় এক পেডে হিফজুর রহমান চৌধুরী জয়কে সভাপতি ও শেখ ফরহাদ আহমেদ তুষারকে সাধারণ সম্পাদক করে ৭৪ সদস্য বিশিষ্ট্য নতুন কমিটি প্রকাশ করেন জেলা ছাত্রলীগ সভাপতি ডাঃ মোঃ সাইফ-ই-রহমান জয় ও সাধারণ সম্পাদক ফয়জুর রহমান রবিন।

কমিটিতে ৪৪জনকে সহ সভাপতি,১০জনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও ৮ জনকে সাংগঠনিক সম্পাদক মনোনীত করেন এবং অন্যান্য ১০টি পদে আরও ১০জনকে মনোনীত করে এক বছর মেয়াদি কমিটি গঠন করা হয়।

এছাড়াও দুইজনের নাম উল্লেখ করে পূর্নাঙ্গ কমিটিতে রাখার প্রস্তাবিত করা হয়েছে।সহ-সভাপতি সাইফুল ইসলাম টিপু ও যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুর রহমান নাবিল এর নাম উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য,২০২২ সালের ৮ জুলাই বানিয়াচং উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করে দেন তৎকালীন জেলা ছাত্রলীগ সভাপতি আরিফ বাপ্পি।এর পর থেকে ১ বছর ৮ মাস ১৯দিন নেতৃত্ব শূন্য হয়ে পরে বানিয়াচং উপজেলা ছাত্রলীগের কার্যক্রম।

এর মধ্যে বানিয়াচং উপজেলা ছাত্রলীগের নতুন কোন কমিটি দেওয়া হয়নি।যার কারনে সাবেক নেতাকর্মীদের অংশ গ্রহনের মাধ্যমেই চলতো আওয়ামিলীগ এর দলীয় কার্যক্রম।

অবশেষে দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে ২৭ মার্চ(বুধবার)দলীয় পেডে সাক্ষরিত ৭৪ সদস্য বিশিষ্ট্য বানিয়াচং উপজেলা ছাত্রলীগ ও জনাব আলী সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগের ১ বছর মেয়াদের নতুন কমিটি ঘোষণা করেন জেলা ছাত্রলীগ।

কমিটি ঘোষণার পর থেকে নেতাকর্মীদের মধ্যে চলছে আনন্দ উল্লাসের বন্যা।মিছিল সহকারে সরগরম করে তুলছেন পুরো বানিয়াচং উপজেলা।
আওয়ামিলীগ এর নেতৃবৃন্দকে মালা বরন এর মাধ্যমে শুভেচ্ছা বিনিময় করে চলছেন নতুন কমিটির নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!