রবিবার, ১২ মে ২০২৪, ০১:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে আহত ১৬

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে মামুন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ১৬ জন আহত হয়েছেন।

গত রাত আড়াইটার দিকে উপজেলার আন্দিউড়া ইউনিয়নের চকদারবাড়ি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সিলেট থেকে ঢাকাগামী মামুন পরিবহনের একটি বাস চকদারবাড়ি ব্রিজের নিকট নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে বাসের ১৬ জন যাত্রী আহত হয়। স্থানীয় লোকজন ও পুলিশ এসে আহতদের উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

আহত ১৬ জনের মধ্যে ১২ জনই সুনামগঞ্জ জেলার বাসিন্দা।

আহতরা হলেন সুনামগঞ্জের দিরাই উপজেলার উয়াজিউল্লার পুত্র আনিসুর (২৫), আব্দুল মতিন এর পুত্র আফজাল (৩০), রুকিনি দাস এর পুত্র রমন দাস (৪০), আজমান উল্লাহ’র পুত্র শাহীন মিয়া (২৪), আব্দুল কাইয়ুম এর পুত্র মোজাব্বির (২১), একই জেলার দুর্গাপুরের আব্দুল সাত্তার এর পুত্র তাজুল ইসলাম (৪৫), তাজুল ইসলাম এর পুত্র মাহাফুজ (১১), আজিম উদ্দিন এর স্ত্রী মিনারা বেগম (৩১), এরশাদ আলী’র স্ত্রী দিবারন বেগম (২৭), ইসমাইল মিয়ার স্ত্রী মিলন বেগম (২০) তাজুল ইসলাম এর স্ত্রী খোরসেদা বেগম (৪০), জৈন উদ্দিন এর পুত্র শরীফ মিয়া (৩০), হবিগঞ্জের মাধবপুর উপজেলার শফিকুল ইসলাম এর কন্যা রিমা বেগম (১৬), কুড়িগ্রাম এর মফিজ মিয়ার পুত্র হায়দার মিয়া (৪৫), নোয়াখালীর মকসুদুর রহমান এর পুত্র আব্দুস সালাম (৪১) ও ভোলা’র সুলতান খান এর পুত্র নিরব খান(৪৩)।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি ওসি মো. বদরুল কবির সত্যতা নিশ্চিত করে দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান, বাসটি এখন আমাদের হেফাজতে আছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!