মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে এডভোকেসি নেটওয়ার্ক কমিটির ষান্মাসিক সভা অনুষ্ঠিত 

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট :

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় এডভোকেসি নেটওয়ার্ক কমিটির সদস্যদের নিয়ে ষান্মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (৩০ মার্চ) সকাল ১০টায় পদক্ষেপ গণপাঠাগার সভা কক্ষে এডভোকে্সি নেটওয়ার্ক কমিটির চেয়ারপার্সন ফজল আহমদের সভাপতিত্বেও সাধারণ সম্পাদক মোহাম্মদ সুমন ও সাংবাদিক এফ এম খন্দকার মায়া’র সঞ্চালনায় ষান্মাসিক সভায় ছিলেন

ওয়েভ ফাউন্ডেশন সিলেট বিভাগীয়  এসিস্ট্যান্ট ফ্যাসিলেটেটর মোতাব্বির আহমেদ। 

উপজেলা এডভোকে্সি নেটওয়ার্ক কমিটির আয়োজনে”পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্প”-এর আওতায় ইউরোপীয়ান ইউনিয়নের আর্থিক এবং ক্রিশ্চিয়ান এইড’র কারিগরি সহযোগিতায় কমিটির ২৫ জন সদস্যকে নিয়ে এ ষাণ্মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

এনজিও সংস্থা ওয়েভ ফাউন্ডেশনের পরবর্তীতে ষান্মাসিক সভায় পূর্ববর্তী পরিকল্পনার বাস্তবায়ন পর্যালোচনা ও উপস্থাপন করেন উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সুমন। এবং আগামী ছয় মাসের পরিকল্পনা চক ও নিজ নিজ ইউনিয়ন ভিত্তিক প্রতিনিধিদের টিম ওয়ার্কিং দায়িত্ব দেওয়া হয়। 

এসময় উপস্থিত ছিলেন এডভোকে্সি নেটওয়ার্ক কমিটির দায়িত্বপ্রাপ্ত আব্দুল মালেক তালুকদার, আকরামুল ইসলাম,এমরান আহমেদ স্বপন,খোকন রবিদাস,সীমলা বাকতি,স্বর্ণালি বাকতি,সুমী সরকার,কৃষ্ণ কুমার সিংহ,নাজমিন আক্তার,মীর শিমু আক্তার,পঙ্কজ দেব,রোমন তালুকদার,জুবায়ের আহমেদ,এরশাদ হোসাইন,নুর উদ্দিন,সঞ্চিত বাউরি,আকরামুল ইসলাম,তোফায়েল হক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!