শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কিশোর-কিশোরী ক্লাব পরিদর্শন করেন পিডি লিয়াকত আলী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩০ মার্চ, ২০২৪

মাধবপুর প্রতিনিধি :

“শেখ হাসিনার বারতা, নারী-পুরুষ সমতা” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারা বাংলাদেশের ন্যায় মাধবপুর উপজেলার প্রতিটি ইউনিয়নে কিশোর-কিশোরী ক্লাব স্থাপন করা হয়েছে।

শনিবার ( ৩০মার্চ) উপজেলার ৩ টি ক্লাব পরিদর্শন করেন কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের পরিচালক মোঃ লিয়াকত আলী। উপজেলার ৯নং নোয়াপাড়া ইউনিয়নে পরিদর্শন শুরু করলে সেখানে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম, ফিল্ডসুপারভাইজার মিলন মিয়া, ইউপি চেয়ারম্যান আতাউল মস্তোফা সুহেল, মহিলা সদস্য শেমলী রানী। পরে উপজেলার পৌরসভা এবং আদাঐর ইউনিয়ন কিশোর-কিশোরী ক্লাব পরিদর্শন করেন।

পরিদর্শন কালে প্রকল্প পরিচালক মো: লিয়াকত আলী বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ ভিশন ৪১কে সামনে রেখে কিশোর কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় স্মার্ট সিটিজেন গড়ে তোলার লক্ষে সারাদেশে কিশোর কিশোরীদের লিঙ্গ সমতা প্রমোট করা ও সঙ্গীত, আবৃত্তি, খেলাধুলা সহ বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দেয়া হচ্ছে। এখানে সংশ্লিষ্ট সকলকে সর্বোচ্চ দায়িত্ব নিয়ে কাজ করতে হবে।

আজকের কিশোর-কিশোরীরা আগামী দিনের স্মার্ট সিটিজেন, তাদের নেতৃত্বে এগিয়ে যাবে এই বাংলাদেশ। তাদেরকে এগিয়ে নিতে সকলের একসাথে কাজ করার আহব্বান করেন।

ক্লাব পরিদর্শন শেষে উপজেলা মহিলা বিষয়ক কার্যলয় কতৃক আয়োজিত জেন্ডার প্রোমোটার, আবৃত্তি ও সংগীত শিক্ষকদের সাথে মতবিনিময় সভা করেন। সভায় সভাপতিত্ব করেন মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম। এ সময় কিশোর কিশোরী ক্লাবের জেন্ডার প্রমোটর,সঙ্গীত ও আবৃত্তি শিক্ষক সহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, মাধবপুর উপজেলায় একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নে মোট ১২ টি ক্লাবে ৩৬০ জন কিশোর কিশোরী জেন্ডার সচেতনতা সহ সঙ্গীত, আবৃত্তি চর্চা,উশু ও বিভিন্ন ধরনের খেলাধুলার সুযোগ পাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!