সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে মাঠে গরুর ঘাস খাওয়া নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুষসহ আহত ৪০

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

মোঃ আশিকুর রহমান,আজমিরীগঞ্জ :

আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা ইউনিয়নের পশ্চিমভাগ বাজার সংলগ্ন গয়েনগাও গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

১২ এপ্রিল শুক্রবার দুপুরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়ও পুলিশ সুত্রে জানা যায়, গতকাল রোজ বৃহস্পতিবার ঈদুল ফিতরের দিন মিজান মিয়ার বাড়ির সামনে মাটিকাটা মাটে দুই পক্ষের শিশু কিশোররা ফুটবল খেলতে নামলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এবং স্থানীয় মেম্বারের মাধ্যমে শালিশ করা হয়।

শুক্রবার মাটিকাটা মাঠে বানিয়াচংয়ের গরুকে ঘাস খাওয়ানোর জন্য কোডা দেয় রাজ্জাক নামে এক শিশু তখন জলিল মিয়া বানিয়াচংয়ের গরু বলে বাধা দিলে, এরি জের ধরে পশ্চিমভাগ গ্রামের গয়েনগাও গ্রামের সামছু মিয়ার পক্ষের লোকজনের সাথে একই গ্রামের মিজান মিয়ার লোকজনের কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে দুই পক্ষের শিশু কিশোররা ফুটবল খেলতে নামলে তাদের মধ্যে ও কথার কাটাকাটি করে এর জের ধরে পশ্চিমভাগ বাজারে মিজান মিয়ার পক্ষের আইন উদ্দিনের সাথে সামছু মিয়ার পক্ষের জলিল মিয়ার মধ্যে বিষয়টি নিয়ে পুনরায়
কথার কাটাকাটি শুরু হয়ে এক পর্যায়ে হাতাহাতির রুপ নিলে দুই পক্ষের লোকজনের দেশী অস্ত্র শস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

ঘন্টা ব্যাপি সংঘর্ষে নারী সহ অন্তত প্রায় ৪০জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘঠনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এতে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুসসহ প্রায় ৪০ জন আহত হয়েছে৷ সংঘর্ষে আহতদেরকে আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্যায় কমপ্লেক্সে চিকিৎসা করানো হয়েছে হয়। গুরুতর আহত অবস্থায় তিনজনকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ডালিম আহমেদ বলেন, ঈদুল ফিতরের দিন গরুকে ঘাস খাওয়ানো নিয়ে দুই পক্ষের লোকজনের মধ্য কথার কাটাকাটি হয়। এর জের ধরে আজ শিশুদের ফুটবল খেলা ও গরু ঘাস খাওয়া নিয়ে পুনরায় কথার কাটাকাটি হয়ে এক পর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। খবর পেয়ে পুলিশ ঘঠনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এতে ৩০-৩৫ জন লোক আহত হয়। রিপোর্ট লেখা পর্যন্ত উভয় পক্ষে কোন মামলা হয়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!