মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের নূরপুরে ২নং ওয়ার্ড আওয়ামী লীগের ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডে আওয়ামী লীগের ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১২ এপ্রিল শুক্রবার সন্ধ্যায় খিরাজ মিয়ার বাড়িতে ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান মেম্বার মোবারক হোসেন পিন্টু’র আয়োজনে এ ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নূরপুর গ্রামের বিশিষ্ট মুরুব্বি প্রবীন আওয়ামী লীগ নেতা মোঃ সাহাব উদ্দিন এর সভাপতিত্বে ও বাবুল মিয়ার পরিচালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলার চেয়ারম্যান ও শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তব্যে বলেন, শেখ হাসিনার হাত ধরে দেশ আজ বহির্বিশ্বে উন্নয়নের রুল মডেল। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নতুন উপজেলার অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করতে আগামী ২৯ মে উপজেলা নির্বাচনেও আবারও দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা ও ভোট কামনা করেন।

এসময় উপস্থিত শত শত জনগণ হাত তুলে আবারও উপজেলা চেয়ারম্যান হিসেবে আব্দুর রশিদ তালুকদার ইকবাল কে দেখতে চায় এবং সকলে মিলে ভোট দিবেন বলে আস্বস্ত করেন।


ঈদ পূর্নমিলনী ও মতবিনিময় সভায় এসময় উপস্থিত ছিলেন, শায়েস্তাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ,নূরপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং ২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ ২ নং ওয়ার্ডের সর্বস্তরেরজনগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!