মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রচার- প্রচারণা তুঙ্গে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

বাহার উদ্দিন :

হবিগঞ্জের লাখাইয়ে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের শোডাউন, মিছিল ও জনসভা, উঠান বৈঠক এর মাধ্যমে প্রচার – প্রচারণা চালানো হচ্ছে। গেল মাহে রমজান এ নির্বাচনী প্রচার প্রচারণা পাড়া,মহল্লা ও ওয়ার্ডে ওয়ার্ডে উঠান বৈঠক এর মধ্যে সীমাবদ্ধ থাকলেও পবিত্র ঈদুল ফিতর এর পরপরই নির্বাচনী প্রচারণায় নতুনমাত্রা যোগ হয়েছে। সম্ভাব্য প্রার্থীরা বিশেষ করে চেয়ারম্যান পদপ্রার্থীদের প্রচারণা চোখে পড়ার মতো।

সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট মুশফিউল আলম আজাদ, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলাম আলম, চেয়ারম্যান পদপ্রার্থী ইকরামুল মজিদ চৌধুরী শাকিল ও মাহফুজুল আলম মাহফুজ এর প্রচার – প্রচারণা বেশ জোরে শোরে চালিয়ে যাচ্ছে।

শুক্রবার (১২ এপ্রিল) সরজমিন পরিদর্শন কালে দেখা যায় হবিগঞ্জ – লাখাই আন্চলিক মহাসড়ক সহ বিভিন্ন সড়ক শত শত কর্মী সমর্থক এর অংশ গ্রহণে মিছিল অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী এডভোকেট মুশফিউল আলম আজাদ এর সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে উপজেলার ১ নম্বর লাখাই ইউনিয়নের লাখাই বটতলার নিকটবর্তী স্থানে, আমিরুল ইসলাম আলম এর জনসভা ৬ নম্বর বুল্লা ইউনিয়ন এর পশ্চিম বুল্লা গ্রামে,ইকরামুল মজিদ চৌধুরী শাকিল এর উঠান বৈঠক ৩ নম্বর মুড়িয়াউক ইউনিয়ন এর মুড়িয়াউক গ্রামে,এবং মাহফুজুল আলম মাহফুজ এর মিছিল ও সভা বামৈ ইউনিয়ন এর বামৈ গ্রামে।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে একই দিনে চেয়ারম্যান পদপ্রার্থীদের শোডাউন, মিছিল ও জনসভা, উঠান বৈঠক অনুষ্ঠিত হওয়ায় উপজেলার হাটবাজার ও গুরুত্বপূর্ণ স্থান সমুহ সরগরম হয়ে উঠছে।

এদিকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ঢাকা সহ বিভিন্ন শহরে বসবাস করা প্রবাসীরা এলাকায় আগমন ঘটায় নির্বাচনী প্রচারণায় যেন বাড়তি আমেজ লক্ষনীয়।

এ ছাড়া ভাইসচেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীরাও জোরেসোরে জনসংযোগ চালিয়ে যাচ্ছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!