মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে তিন পদে ১৮ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪

আজমিরীগঞ্জ প্রতিনিধি :

আগামী ৮মে ষষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে হবিগঞ্জের আজমিরীগঞ্জে চেয়ারম্যান প্রার্থী পদে ৬ জন এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৯ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জনসহ মোট ১৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করছেন।

সোমবার (১৫ এপ্রিল) মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে দাখিলের সর্বশেষ এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ সাইফুল আলম।

চেয়ারম্যান পদে মনোনয়ন দাখির করেছেন, বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ মুর্তজা হাসান, সাবেক উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন মিয়া, সাবেক শিবপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলী আমজাদ তালুকদার, উপজেলা আওয়ামী লীগের বর্তমান সহ-সভাপতি মো. আকবর হোসেন, বর্তমান যুগ্ম সাধারণ সম্পাদক ডা. মো. লোকমান মিয়া এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে ডা. মো. রেজাউল করিম।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন ৯ জন । তারা হলেন, সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হীরেন্দ্র পুরকায়স্থ, সহ-সভাপতি শাজাহান মিয়া, উপজেলা শ্রমিকলীগের সভাপতি জাহিদ হাসান জীবন, ছাত্রলীগের সভাপতি মিলোয়ার হোসেন, জলসুখা ইউপির সাবেক সদস্য মিনু মিয়া, কালীপদ পাল, কাকাইলছেও ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য আব্দুল জলিল, উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল হাই এবং হারুনুর রশিদ।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করছেন বর্তমান ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার, সাবেক ভাইস চেয়ারম্যান রুখসানা আক্তার শিখা এবং রেফা আক্তার।

বাংলাদেশ নির্বাচন কমিশনের ঘোষিত তপশিল অনুযায়ী, প্রথম ধাপে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৫ এপ্রিল।  মনোনয়নপত্র বাছাই ১৭ এপ্রিল। রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ১৮ থেকে ২০ এপ্রিল। আপিল নিষ্পত্তি ২১ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২২ এপ্রিল। প্রতীক বরাদ্দ ২৩ এপ্রিল। 

উপজেলায় মোট ভোটার সংখ্যা ৯৪ হাজার ৪৮২ জন। পুরুষ ভোটার সংখ্যা ৪৮ হাজার ৭২৫ জন, মহিলা ভোটার সংখ্যা ৪৭ হাজার ৩০২ জন। উপজেলায় মোট ভোট কেন্দ্রের সংখ্যা ৪৩ টি। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!