রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

বাহুবল উপজেলা পরিষদ নির্বাচনে ২০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি:

হবিগঞ্জের বাহুবলে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৮ ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

২১ এপ্রিল রোববার বিকেলে মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে বাহুবল উপজেলা নির্বাচন অফিসার শাহনাজ আক্তার এ তথ্য জানিয়েছেন। নির্বাচনী তফসিল মতে আগামী ২৩ এপ্রিল বাছাই, ২৯ এপ্রিল প্রত্যাহার, ২ মে প্রতীক বরাদ্দ ও ২১ মে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এ উপজেলার ৭ ইউনিয়নে মোট ভোটার ১ লাখ ৫৩ হাজার ৬২২। তন্মমধ্যে পুরুষ ৭৯ হাজার ১৫৭, মহিলা ৭৪ হাজার ৪৬৪ এবং হিজরা ১ জন।

চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন- বর্তমান উপজেলা চেয়ারম্যান সৈয়দ খলিলুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়া, আক্তারুজ্জামান, রাজন চৌধুরী ও আনোয়ার হোসেন।

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন- মোঃ শামীনুর রহমান, কামরুল ইসলাম, ফারুক মিয়া, নবী হোসেন মোড়ল, শশাংক রঞ্জন দাশ, আব্দুল মালেক মাদানী, সোহেল আহমেদ ও সিরাজুল ইসলাম। মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিলকারীরা হলেন- ছালেহা বেগম চৌধুরী, নিছফা আক্তার, নাজমুন নাহার (রীতা), আলফা ও হাসিনা আক্তার শিফা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!