শনিবার, ০৪ মে ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে যুব ফোরাম এর সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪

লাখাই প্রতিনিধি :

সাম্প্রদায়িক সম্প্রীতিরক্ষা, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদের সম্পৃক্ততা কল্পে হবিগঞ্জ জেলায় লাখাই উপজেলা যুব ফোরাম এবং জেলা নাগরিক প্লাটফর্ম এর সদস্যদের সমন্বয়ে সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(২২ এপ্রিল) লাখাই উপজেলার বুল্লা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সকাল ১০টায় বে-সরকারি উন্নয়ন সংস্থা রূপান্তর এর আয়োজনে “আস্থা” প্রকল্পের আওতায় হুইসেল ব্লোয়ার অন্তর্ভুক্তিকরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা নাগরিক প্লাটফর্ম এর সদস্য মোঃ বাহার উদ্দিন।

সভায় আলোচনায় অংশ নেন জেলা নাগরিক প্লাটফর্ম এর সদস্য মহিউদ্দিন আহমেদ রিপন, সাংবাদিক কামরুল হাসান সুজন এবং স্কুল ম্যানেজিং কমিটির সদস্য তাহমিনা আক্তার।

সভায় সঞ্চালননায় ছিলেন আস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী কাজী মফিজুর রহমান।

সার্বিক সহযোগিতায় ছিলেন ফিল্ড অফিসার মোঃ রাজীব হাসান।

বক্তাগন বলেন,মুক্তিযুদ্ধের চেতনায়, সামাজিক মূল্যবোধ সম্পন্ন , সাম্প্রদায়িক সম্প্রীতি, সন্ত্রাসমুক্ত একটি সহনশীল অহিংস সমাজ গঠনে যুবদের হুইসেল ব্লোয়ার হিসাবে কাজ করতে হবে । পাশাপাশি সমাজের সচেতন জনগোষ্ঠীকে এই যুব সমাজের সাথে এক হয়ে কাজ করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!