সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজা ভাতিজীর হাতে চাচা খুন 

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪

মাধবপুর( হবিগঞ্জ) প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চাচাতো ভাইয়ের ছেলে মেয়ে ও স্ত্রীর হাতে আব্দুল হাকিম (৬৫) নামে এক ব্যাক্তি খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

তিনি উপজেলার চৌমুহনী ইউনিয়নের জয়পুর গ্রামের মৃত আব্দুল মন্নাফ এর পুত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, আব্দুল হাকিম এর গরুর গোয়ালের মলমূত্র যাওয়ার ড্রেন নিয়ে তার চাচাতো ভাই মৃত বজলুর রহমান এর ঘরের পাশ দিয়ে নেওয়ায় দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল।

এই বিরোধের জেরে আজ বুধবার (২৪ এপ্রিল) সকাল  ১০ টার দিকে আব্দুল হাকিম এর সাথে চাচাতো ভাই এর পরিবারের লোকজন এর ঝগড়ার এক পর্যায়ে সে মাটিতে লুটিয়ে পড়ে।

পরিবারের লোকজন তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে মাধবপুর থানাধীন কাশিমনগর পুলিশ ফাঁড়ির এসআই ফজলুর রহমান নেতৃত্বে পুলিশের একটি দল লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে এবং ঘটনাস্থলে গিয়ে মৃত বজলুর রহমান এর ছেলে মাহবুর রহমান( ৩০), কন্যা সুলেমা খাতুন (৩৫) ও স্ত্রী সুন্দর বানু(৪৫) কে আটক করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো:রকিবুল ইসলাম খান সত্যতা নিশ্চিত করে দৈনিক শায়েস্তাগঞ্জকে জানান লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা রুজু প্রকৃয়াধীন আছে। 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!