শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে শিক্ষকদের সার্বজনীন পেনশন কার্যক্রম সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকদের সার্বজনীন পেনশন কার্যক্রম সংক্রান্ত অবহিতকরণ এক সভা ২৫ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১১টায় শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়।

শায়েস্তাগঞ্জ মডেল কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা শাহাব উদ্দিন এর সভাপতিত্বে ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার জগদীশ দাশ তালুকদার এর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফারাজানা আক্তার মিতা।

তিনি তার বক্তব্যে, সার্বজনীন পেনশন স্কিমের সুবিধা সম্পর্কে ধারনা প্রদান করেন। সাথে সাথে শায়েস্তাগঞ্জ উপজেলার সকল শিক্ষা প্রতিষ্টানের সকল শিক্ষককে দ্রুত সার্বজনীন পেনশন স্কিমের রেজিষ্ট্রেশন এর আওতায় নিয়ে আসার আহবান জানান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার(ভুমি) নাহিদ ভুইয়া।
তিনি তার বক্তব্যে সার্বজনীন পেনশন স্কিমের কার্যক্রম ও রেজিষ্ট্রেশন সম্পর্কে বিস্তারিত ধারনা প্রদান করেন ।

এ ছাড়া আরো বক্তব্য রাখেন, শায়েস্তাগঞ্জ ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ গাজী গোলাম মোস্তফা, জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল্লাহ আল মামুন, শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলের প্রধান শিক্ষক মোঃ নুরুল হক, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবিদুর রহমান, প্রান আর এফ এল স্কুলের প্রধান শিক্ষক মোঃ মুমিনুল হক, শায়েস্তাগঞ্জ আইডিয়াল স্কুল ও কলেজের প্রধান শিক্ষক মোঃ সালাহউদ্দিন প্রমুখ।

উল্লেখ্য সার্বজনীন পেনশন স্কিমে ১৮ থেকে ৫০ বছর বয়সী সকল বাংলাদেশি নাগরিক অংশ নিতে পারবেন। তবে বিশেষ বিবেচনায় পঞ্চাশোর্ধ নাগরিকগনও ১০ বছর নিরবচ্ছিন্ন জমা প্রদান করলে আজীবন পেনশন সুবিধা পাবেন।

সভায় শায়েস্তাগঞ্জ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!