রবিবার, ০৫ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর সিএনজি ষ্ট্যান্ডে শ্রমিক ও পৌরসভার কর্মচারী ও কাউন্সিলরদের মধ্যে সংঘর্ষ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪

মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি :

হবিগঞ্জের মাধবপুরে গাবতলি সিএনজি ষ্ট্যান্ডে চাঁদা উত্তোলনকে কেন্দ্র করে শ্রমিক ও পৌরসভার কাউন্সিলরদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কাউন্সিলর সহ উভয় পক্ষের ২০ জন আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে মাধবপুর কাটিয়ারা গাবতলি সিএনজি ষ্ট্যন্ডে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শ্রমিক ও মাধবপুর পৌর কর্তৃপক্ষ পরস্পর বিরোধী বক্তব্য দিয়েছেন।

বৃহস্পতিবার বিকেলে মাধবপুর পৌরসভার সচিব আমিনুল ইসলাম এ ঘটনার বর্ননা করে সাংবাদিকদের জানান, মাধবপুর কাটিয়ারা সিএনজি ষ্ট্যান্ড ১৪৩১ বাংলা সনে ইজারা দেওয়ার জন্য আহবান করা হলে কাক্ষিত দরদাতা পাওয়া যায়নি। ইজারা নীতিমালা অনুযায়ী বৃহস্পতিবার সকালে মাধবপুর পৌর কর্তৃপক্ষ টোল আদায় করতেছিল। কিন্তু দুপুর বেলায় শ্রমিক সহ শতাধিক লোক দা লাঠি নিয়ে পৌরসভার কর্মচারী ও কাউন্সিলরদের আক্রমন করে।

এতে কাউন্সিলর জহিরুল ইসলাম, কাউন্সিলর হাকিম, পৌর কর্মচারী উৎপল সাহা ও সোহেল মিয়াসহ ১০/১২ জন আহত হয়। এদিকে কাটিয়ারা গাবতলি সিএনজি ষ্ট্যান্ডের শ্রমিক নেতা লোকমান হোসেন জানান বৃহস্পতিবার সকালে মাধবপুর পৌরসভার মেয়রের নির্দেশে পৌরসভার লোকজন সিএনজি থেকে চাঁদা উত্তোলন শুরু করে।

এ সময় সিএনজি চালকরা চাঁদা দিতে অস্বীকৃতি করলে পৌরসভার লোকজন শ্রমিকদের ওপর হামলা করে। এতে শ্রমিক চেরাগ আলী, হারুন মিয়া, কামাল মিয়া, হারিছ মিয়া, হাকিম মিয়া, আমির হোসেন, বাছির মিয়া ও মোহন মিয়া সহ ১০/১২ জন আহত হয়েছে।

এ ঘটনায় শ্রমিকরা মাধবপুর থানায় মামলা করবেন বলে জানায়। মাধবপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক জানান আইন অনুযায়ী টোল আদায় করতে গিয়ে কাউন্সিলর সহ পৌরসভার কর্মচারীদের পিটিয়ে আহত করা হয়েছে।

সন্ত্রাসী ও হামলাকারিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান ঘটনার খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রন করেছে। অভিযোগ পেলে পুলিশ আইনগত ব্যবস্থা করবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!