সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলের ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

স্টাফ রিপোর্টারঃ

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে বাহুবল উপজেলার স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর আদর্শ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। গত ২০ এপ্রিল শনিবার এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য পদে ৭ জন ও সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ২ জনসহ মোট ৯ জন প্রার্থী অংগ্রহণ করেন। শান্তিপূর্ণ ভোটের মাধ্যমে ৪জন পুরুষ ও ১জন সংরক্ষিত মহিলা সদস্যসহ ৫ জন নির্বাচিত হন।

তাদের মধ্যে মোঃ ছালিক মিয়া ৩১১ ভোট পেয়ে প্রথম, গোলাম ফারুক শাহীন ২৯৯ ভোট পেয়ে দ্বিতীয়, মোঃ মিনহাজ উদ্দিন চৌধুরী ২৯২ ভোট পেয়ে তৃতীয় ও সিতু মিয়া ১৫৬ ভোট পেয়ে চতুর্থ স্থান অধিকার করেন, এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে হোছনা বেগম ৩০৬ ভোট পেয়ে নির্বাচিত হন। পরে সভাপতি নির্বাচিত করার লক্ষে গত বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে বিদ্যালয় প্রাঙ্গনে এক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

বাহুবল উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপার ভাইজার সোহেল রানার সভাপতিত্বে উক্তসভায় নির্বাচিত সকল সদস্য, শিক্ষক প্রতিনিধি ও দাতা সদস্যগণ অংশগ্রহণ করেন। পরে সর্ব সম্মতিক্রমে ইসলামী ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট পল্লী চিকিৎসক আলহাজ্ব হাফেজ ক্বারী মোঃ জুবায়ের আহমেদ কে সভাপতি নির্বাচিত করা হয়।

নির্বাচিত সভাপতি ও সকল সদস্যগণ প্রতিষ্ঠানে সংশ্লিষ্ট সকল অভিভাবক ও এলাকাবাসীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন, এবং এলাকাবাসী নির্বাচিত সকল সদস্যদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!