বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আমরা একটি দৃষ্টান্তমূলক উপজেলা নির্বাচন উপহার দিতে চাই- জেলা প্রশাসক হবিগঞ্জ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

নিজস্ব প্রতিবেদক:

হবিগঞ্জের বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে আয়োজিত আইন শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৯এপ্রিল) বিকাল সাড়ে ৪টায় স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গনে এ সভা অনুষ্ঠিত হয়।

জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ সাইদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন – হবিগঞ্জের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, সকল প্রার্থীর জন্য আইন সমান থাকবে। নির্বাচন হবে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ। নির্বাচনে কোনো ধরনের বল প্রয়োগ-বিশৃঙ্খলা-অনিয়ম ও জালিয়াতি বরদাশত করা হবে না। আইন হাতে তুলে নিলে কাউকে ছাড় দেওয়া হবে না। আমরা একটি দৃষ্টান্তমূলক নির্বাচন উপহার দিতে চাই।

জেলা প্রশাসক আরো বলেন, উপজেলা পরিষদের নির্বাচন শান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হওয়ার জন্য যা কিছু করা দরকার তা সবই করা হবে। কেউ অপ্রীতিকর ঘটনা ঘটানোর চেষ্টা করলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। আশাকরি সকলের সার্বিক সহযোগিতায় একটি শান্তিপূর্ণ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারবো।

জেলা নির্বাচন অফিস ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় কর্তৃক আয়োজিত এই মতবিনিময় সভায় শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন জেলা নির্বাচন অফিসার ও জেলা রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ সাইদুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার মো: আক্তার হোসেন (বিপিএম)।

তিনি বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে পুলিশ, র্যাব, বিজিবিসহ একাধিক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন থাকবে। নির্বাচনে কঠোর অবস্থানে থাকবে পুলিশ। যদি কেউ নির্বাচনে অপ্রীতিকর ঘটনা ঘটায় তাহলে তাৎক্ষনিক তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পুলিশ সুপার আক্তার হোসেন (বিপিএম) আরো বলেন, ভোট হবে সুষ্ঠু এবং নিরপেক্ষ। কোন ভোটারকে কেউ কেন্দ্রে আসতে বাধা দিলে তাকে কঠোর হাতে দমন করবে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ভোটের দিন পুরো উপজেলায় নিরাপত্তার চাঁদরে মোড়ানো থাকবে। ইতিমধ্যে আমাদের পুলিশের চৌকস দল ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা মাঠে কাজ শুরু করে দিয়েছেন। আপনারা সবাই ভোটকেন্দ্রে যাবেন এবং আপনাদের পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। সুষ্ঠু ভোট প্রদানে কেউ বাধা প্রদান করলে সাথে সাথে আইশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানাবেন।

শিক্ষক ভানু চন্দ চন্দ্র’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক পূর্বিতা চাকমা,অতিরিক্ত পুলিশ সুপার হাসিবুল ইসলাম (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মাহবুবুর রহমান, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ দেলোয়ার হোসাইন, সহকারি কমিশনার ভূমি কর্মকর্তা সাইফুল ইসলাম, তদন্ত ওসি আবু হানিফ ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন।

আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভায় নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক, জনপ্রতিনিধিসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন উপজেলা জামে মসজিদের পেশ ইমাম মাওলানা সাইদুর রহমান। গীতা পাঠ করেন ভানু চন্দ্র চন্দ।

উল্লেখ্য, আগামী ৮মে (বুধবার) ভোট হবে বানিয়াচং উপজেলায়। এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লাখ ৭২ হাজার ৬শ ১০ জন। এর মধ্যে মহিলা ভোটার ১ লাখ ৩৪ হাজার ৮শ ৩১ ও পুরুষ ভোটার ১ লাখ ৩৭ হাজার ৭শ ৭৯ জন। ভোট কেন্দ্র রয়েছে ১০৬টি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!