শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে সিজার করতে আসা এক প্রসূতির জরায়ু কেটে দিয়েছে কর্তব্যরত চিকিৎসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

মোঃ আশিকুর রহমান, আজমিরীগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জের আজমিরীগঞ্জ পৌরসভাধীন চরবাজারের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে অবস্থিত নিউ মেডিল্যাব হাসপাতালে সিজার করতে আসা নাদিরা আক্তার (২০) নামে এক প্রসূতির জরায়ু কেটে দিয়েছে কর্তব্যরত চিকিৎসক।

গতকাল সোমবার দুপুর অনুমানিক ২ টায় এ ঘটনা ঘটে। সে বদলপুরের পিরোজপুর গ্রামের বাসিন্দা মোঃ লালমিয়ার স্ত্রী। রাত ১১ টায় উত্তেজিত জনতা হাসপাতাল ঘিরে রাখে ও উত্তেজিত হয়ে উঠে।

এই সময় থানার এসআই ফারুক আহমেদ  ও এএসআই মিটুন দাসের  নেতৃত্বে পুলিশের একটি টিম পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে এ সময় ওই হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক বা কর্মচারি কাউকে পাওয়া যায়নি। 

জানা যায়,আজমিরীগঞ্জের বদলপুরের পিরোজপুর গ্রামের বাসিন্দা মোঃ লাল মিয়া তার স্ত্রী মোছাঃ নাদিরা আক্তার (২০) কে গতকাল সোমবার দুপুর অনুমানিক ২ টায় সিজার করাতে নিয়ে আসে পৌর এলাকার চরবাজারের মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অবস্থিত নিউ মেডিল্যাব হাসপাতালে। 

ওই হাসপাতালের দ্বিতীয় তলায় ওই প্রসূতিকে সিজার করানোর দ্বায়িত্ব নেয় গাইনী চিকিৎসক ডা, সবুর খাঁন। প্রাথমিক অবস্হায় সম্পূর্ণ কাজ স্বাভাবিকভাবে চলে। ওই প্রসূতি একটি পুত্র সন্তানের জন্ম দেয়। এদিকে বিকাল প্রায় ৩ টায় রক্ত ক্ষরণ শুরু হলে, প্রসূতিকে রক্ত দিতে হবে বলে স্বজনদের জানায় ওই চিকিৎসক।

পরবর্তীতে কর্তব্যরত চিকিৎসক প্রসূতির জরায়ু কেটে গেছে বলে স্বজনদের নিকট স্বীকার করে। এরই এক পর্যায়ে হাসপাতাল থেকে গাঁ’ঢাকা দেয় কর্তব্যরত চিকিৎসক সবুর খাঁন। দিনভর উত্তেজনার পর রাত অনুমানিক ১১ টায় অর্ধ-শতাধিক উত্তেজিত জনতা নিউ মেডিল্যাব হাসপাতাল ঘিরে ফেলে।

এ সময় হাসপাতালে কর্তব্যরত কোন চিকিৎসক বা কর্মচারি কাউকে দেখা যায়নি। এক পর্যায়ে জনতা উত্তেজিত হয়ে পড়লে খবর পেয়ে, থানার এসআই ফারুক আহমেদ ও এএসআই মিটুন দাসের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্হলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!