শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

লাখাইয়ে পিপাসার্থদের পাশে পথশিশু নিকেতন ফাউন্ডেশন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

বাহার উদ্দিন :

হবিগঞ্জের লাখাইয়ে পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর উদ্যোগে পথচারীদের মাঝে সুপেয় পানি ও শরবত বিতরণ এর চলমান কার্যক্রমের ধারাবাহিকতায় দেশব্যাপী তাপদাহ ও অসহনীয় গরমে অতিষ্ঠ পথচারীদের মাঝে বিনামূল্যে সুপেয় পানি ও শরবত বিতরণ করেছে পথশিশু নিকেতন ফাউন্ডেশন।

বৃহস্পতিবার (২মে) দুপুর বেলা উপজেলার বুল্লা ইউনিয়নের বুল্লা বাজার চৌরাস্তায় বিনামূল্যে পানি ও শরবত বিতরণ করেছে পথশিশু নিকেতন ফাউন্ডেশন।

এ সময় উপস্থিত ছিলেন পথশিশু নিকেতন ফাউন্ডেশন এর প্রতিষ্টাতা সভাপতি শাহ নাজিমুল হক,উপদেষ্টা ও লাখাই প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন, উপদেষ্টা ও লাখাই প্রেসক্লাব এর সহসভাপতি মহিউদ্দিন আহমেদ রিপন, কামরুল হাসান সুজন, ইয়াকুব হাসান অন্তর , সাংগঠনিক সম্পাদক দীপক দেব,অর্থ সম্পাদক আশীষ দাস,সাংবাদিক মহসিন সাদেক।

এ সময় পথচারীদের তৃষ্ণা নিবারনে ৫০ লিটার শরবত পথচারী, যানবাহনের চালক,হেলপার, ধান কাটার শ্রমিক ও বাজারে আগত ক্রেতা সাধারণের মাঝে বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!