শনিবার, ১৮ মে ২০২৪, ০৩:৩৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ঢাকা-সিলেট মহাসড়কে সড়ক দুর্ঘটনায় নূরপুরের সাবেক সেনা সদস্য নি হ ত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৫ মে, ২০২৪

আলমগীর কবির,মাধবপুর থেকে:

হবিগঞ্জে মাধবপুর উপজেলার শাহ্জীবাজার স্টার সিরামিকস কোম্পানির সামনে  সড়ক দুর্ঘটনায় সাবেক সেনা সদস্য মোঃ ছবির মিয়া(৪০) নিহত হয়েছেন।

শনিবার (৫ই এপ্রিল) রাত আনুমানিক ৯ টা ৩৫ মিনিটে  ঢাকা- সিলেট  মহাসড়কের উপজেলার উক্ত স্থানে এই দুর্ঘটনা ঘটে।

অবসরপ্রাপ্ত সেনা সদস্য শায়েস্তাগঞ্জ উপজেলার নূরপুর ইউনিয়নের উত্তর নোয়াহাটি গ্রামের মৃত ফিরোজ মিয়ার পুত্র। 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাবেক সেনা সদস্য ছবির মিয়া উপজেলার চারু সিরামিকস কোম্পানির নিরাপত্তা বাহিনীর ইনচার্জ ছিলেন। তিনি দীর্ঘ ধরে অলিপুর থেকে বাইসাইকেল  যোগে যাতায়াত করতেন। প্রতিদিনের মতো আজও ডিউটিতে যাবার সময় হঠাৎ সাইকেলটি  পিছল করে পরে যায়।  পেছন থেকে একটি অজ্ঞাত ট্রাক ছবির কে পিষ্ট করে। এতে তিনি উক্ত স্থানে নিহত হন।

প্রত্যক্ষদর্শী শামসুল আলম পাবেল বলেন, স্টার সিরামিকস কোম্পানির সামনে  প্রায় সময় বালুবাহী ট্রাক্টরের জন্য ছোট বড় দুর্ঘটনা ঘটে থাকে। চোখের সামনে ছবির মিয়া সাহেব ট্রাক চাপায় মারা যান।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল করিম জানান, খবর পাওয়ার সাথে সাথেই হাইওয়ে পুলিশ পাঠানো হয়েছে, বিস্তারিত পরে জানাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!