শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন: ভোটের মাঠে এগিয়ে আব্দুর রশিদ তালুকদার ইকবাল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ মে, ২০২৪

শায়েস্তাগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটের মাঠে এগিয়ে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবাল, তিনি শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের প্রথম চেয়ারম্যান। এবারের নির্বাচনে আবারো প্রার্থী হয়েছেন তিনি।

‘ক্লিন ইমেজ’এর কারণে দলমত নির্বিশেষে গ্রহণ যোগ্যতা রয়েছে ওনার। গরীব-মেহনতী মানুষের জনদরদী হিসেবে পরিচিত, পরোপকারী, ন্যায়পরায়ণ গুণাবলীর অধিকারী, যিনি গেল ৫ টি বছর জনগণের কাতারে থেকে নিরলসভাবে জনকল্যাণমূলক কাজের সঙ্গে ব্যাপকভাবে সম্পৃক্ত থেকে মানুষের সেবা করায় ব্যাপক পরিচিতি লাভ করেন।

যার কারণে সাধারণ মানুষের কল্যাণে একজন সদা নিবেদিত প্রাণ হিসেবে জনপ্রিয়তার শীর্ষস্থান দখল করে নিয়েছেন আব্দুর রশিদ তালুকদার ইকবাল ।

তারই ধারাবাহিকতায় আসন্ন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আবারো চেয়ারম্যান প্রার্থী হয়ে সর্বস্তরের জনগণের মাঝে নতুনভাবে সাড়া ফেলেছেন।

জানা যায়, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন রাজনৈতিক নেতা হিসেবে স্থানীয়ভাবে তাঁর অবস্থান অনেকটাই পোক্ত করেছেন আব্দুর রশিদ তালুকদার ইকবাল ।

গত উপজেলা পরিষদ নির্বাচনে প্রথমবারের মত চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর দাপ্তরিকভাবে জনসাধারণের সেবা করার পাশাপাশি বিভিন্ন সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক, খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে নিজেকে সম্পৃক্ত রেখে আসছেন।

এছাড়া ইতোমধ্যে উপজেলার ৩টি ইউনিয়নের সাধারণ মানুষের সঙ্গে সালাম-দোয়া ও গণসংযোগের মাধ্যমে জানাচ্ছেন যে তিনি জনগণের পাশে আছেন, থাকবেন।

জানা গেছে, আসন্ন শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার বিভিন্ন ইউনিয়নের অলিগলি, রাস্তাঘাট ও দোকানপাটে এখন শুধু উপজেলা নির্বাচন নিয়ে আলোচনা। তারই ফলশ্রুতিতে রাজনৈতিক অঙ্গনে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে নির্বাচনী হাওয়ায় মাঠ গোচানোর কাজে ব্যস্ত সময় কাটিয়ে মাঠ চষে বেড়াচ্ছেন আব্দুর রশিদ তালুকদার ইকবাল।

এদিকে ব্যাপক জনপ্রিয়তা নিয়ে মাঠ দাঁপিয়ে বেড়ানো, চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবাল উপজেলা জুড়ে তাঁর জনপ্রিয়তা অন্যান্য প্রার্থীর চেয়ে অনেকটাই এগিয়ে রয়েছেন।

তাই আব্দুর রশিদ তালুকদার ইকবাল এর বিজয় শতভাগ নিশ্চিত হবে বলে প্রবীণ রাজনীতিবীদ, ধর্ম বর্ণ, দল মত নির্বিশেষে জোড়ালোভাবে তাকে সমর্থন জানিয়ে পূণরায় চেয়ারম্যান পদে নির্বাচিত করার অভিমত ব্যক্ত করছেন সাধারণ ভোটাররা।

উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ফিরে শুধু আব্দুর রশিদ তালুকদার ইকবালের নাম। বিগত ৫ বছর সার্বক্ষণিক ভাবে এলাকায় অবস্থান করে মানুষের সুখে দু:খে পাশে থাকার বিষয়টি সবার মুখে মুখে।

উপজেলার চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ তালুকদার ইকবাল একজন সৎ, স্বজ্জন নেতা ও ‘ক্লিন ইমেজ’এর কারণে দলমত নির্বিশেষে পূণরায় আবারও মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করতে চায় উপজেলাবাসী।

শায়েস্তাগঞ্জ উপজেলার দ্বিতীয় উপজেলা নির্বাচন তৃতীয় ধাপে আগামী ২৯ মে অনুষ্ঠিত হবে।

এ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!