সোমবার, ০৬ মে ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মত বিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১৫ জুলাই, ২০১৫

শিক্ষা, স্বাস্থ্য সেবার মান বৃদ্ধি, স্যানিটেশন রক্ষা, বাল্য বিবাহরোধ, যানজট নিরসন, খাদ্যদ্রব্যে ফরমালিনমুক্ত করতে উদ্যোগ গ্রহন করার আশ্বাস
Nabiganj- 1 নবীগঞ্জ(হবিগঞ্জ)প্রতিনিধি
নবাগত হবিগঞ্জ জেলা প্রশাসক সাবিনা আলম হবিগঞ্জ জেলাকে শিক্ষার উন্নয়ন, স্বাস্থ্য সেবার মান বৃদ্ধি, শতভাগ স্যানিটেশন নিশ্চিত করণ, বাল্য বিবাহরোধ, যানজন নিরসন এবং বাজারে বিভিন্ন খাদ্যদ্রব্যে ফরমালিনমুক্ত করতে উদ্যোগ গ্রহন করার আশ্বাস প্রদান করেছেন।

তিনি বলেন, আইন শৃংখলা উন্নয়নে তুচ্ছ বিষয় নিয়ে মারামারিরোধে জনপ্রতিনিধিসহ সমাজের গন্যমান্য ব্যক্তিদের উদ্যোগ গ্রহন করতে হবে। তিনি বলেন মানুষের সেবার জন্য এসেছি, এমন কিছু করে যেতে চাই আমি চলে গেলেও হবিগঞ্জের মানুষ আমাকে স্মরণ রাখবেন এবং আমিও দুরে গিয়ে হবিগঞ্জ কে নিয়ে গর্ব করতে পারবো।

নবীগঞ্জ উপজেলার শিক্ষা স্বাস্থ্য ও স্যানিটেশন খাতে উন্নয়নের জন্য একটি ইউনিয়নকে টার্গেট করে সেটিকে মডেল ইউনিয়নের রূপান্তর করতে চাই। শহরের পরিবেশ রক্ষায় পৌরসভা গুলোকে অগ্রনী ভুমিকা রাখতে হবে। এসব কাজ সম্পন্ন করতে তিনি হবিগঞ্জের সাংবাদিকদের সার্বিক সহযোগিতা কামনা করেন।

তিনি গতকাল মঙ্গলবার সকালে নবীগঞ্জ উপজেলা পর্যায়ের সকল বিভাগের কর্মকর্তা, পৌরসভার মেয়র, সকল ইউনিয়ন চেয়ারম্যান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত গুলো বলেন। নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মাসুম বিল্লাহ‘র সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) আনোয়ার হোসেনের পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ পৌর মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওঃ আশরাফ আলী ও মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম। এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, প্রেসক্লাবের সভাপতি এটি এম সালাম, নবীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোলাম হোসেন আজাদ, সাবেক চেয়ারম্যান আব্দুল হাই, ইউপি চেয়ারম্যান আনোয়ারুর রহমান, কৃষি কর্মকর্তা মোঃ দুলাল উদ্দিন, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু মিহির কুমার রায় মিন্টু প্রমুখ। এতে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রথীন্দ্র চন্দ্র দেব, ওসি (তদন্ত) গৌর চন্দ্র মজুমদার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু, পল্লী বিদ্যুৎ সমিতির নবীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম ভজন কুমার বর্মন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুস ছালাম, জাতীয় পার্টির সদস্য সচিব মাহমুদ চৌধুরী, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মোঃ সরওয়ার শিকদার, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এমএ আহমদ আজাদ, দৈনিক সময় পত্রিকার বার্তা সম্পাদক ও প্রকাশক মোঃ সেলিম তালুকদার, নবীগঞ্জ নিউজ ডট কম’র বার্তা সম্পাদক মতিউর রহমান মুন্না ও সাংবাদিক শাহ মুছা আহমদ এবং উপজেলা পর্যায়ের সকল বিভাগের কর্মকর্তা, উপজেলার ১৩ ইউনিয়নের সকল চেয়ারম্যান ও স্থানীয় গন্যমান্যবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সাবিনা আলম আরোও বলেন, হবিগঞ্জে সংবাদ পত্রের ভূমিকা গুরুত্বপূর্ন, তারা যদি হতাশা মুলক সংবাদ প্রকাশ না করে সমাজের ভাল কাজ গুলো প্রকাশ করেন এবং আমাদের মোবাইল কোর্টের সংবাদ যথাযথভাবে তুলে ধরা হয় তা হলে জনগন সচেতন হয়ে উঠবেন এটা আমার বিশ্বাস। সাংবাদিকরা লেখনির মাধ্যমে সমাজের অন্ধকারকে দূর করতে পারেন।

Nabiganj- 2

ইউনিয়ন চেয়ারম্যানদের উদ্দ্যেশ্যে বলেন, যে কোন উন্নয়ন কাজ একা করা সম্ভব নয় সবার সহযোগিতা কাম্য। সমাজের স্যানিটেশন রক্ষা ইউনিয়ন চেয়ারম্যানদের উদ্দ্যোগ নিতে হবে। নারী শিক্ষা উন্নয়নের জন্য গন্যমান্য ব্যক্তিদের এগিয়ে আসতে হবে। নারীরা বিভিন্ন কর্মস্থলে তাদের যোগ্যতা অনুযায়ী কাজ করে যাচ্ছেন। নারী নির্যাতনরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী নারীদের সব ক্ষেত্রে অগ্রাধিকার দিয়ে কাজ করছেন। তাই নারীদের আর অবহেলা করা যাবে না। আমাদের দেশে এখন নারীরা আগের চেয়ে সমাজে গুরুত্বপূর্ন ভুমিকা রাখছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!