শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে কৃষি প্রযুক্তি মেলা শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৮ জুন, ২০২৪

আলমগীর কবির,মাধবপুর থেকে :

হবিগঞ্জে মাধবপুরে শুরু হয়েছে তিনদিনের কৃষি প্রযুক্তি মেলা। শনিবার দুপুরে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এ মেলার উদ্বোধন করেন উপজেলা নিবার্হী অফিসার একেএম ফয়সাল।

উপজেলা কৃষি কর্মকর্তা সজিব সরকার এর সভাপতিত্বে উপজেলা সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রধান অতিথি উপজেলা নিবার্হী অফিসার একেএম ফয়সাল, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আব্দুর সাত্তার বেগ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নুর মামুন,উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা ফয়সল চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শ্রীধাম দাস গুপ্ত, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাব্বির হাসান, প্রমুখ উপস্থিত ছিলেন। 

মাধবপুর উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ মেলার আয়োজন করেছে। মেলায় ১৪টি স্টলে বিভিন্ন কৃষি প্রযুক্তি প্রদর্শন করা হচ্ছে।

উপজেলা নিবার্হী অফিসার একেএম ফয়সাল বলেন, কৃষিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নতুন প্রযুক্তি উদ্ভাবন হচ্ছে এবং সেগুলোর ব্যবহার শুরু হয়েছে। এসব প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কৃষির বহুলাংশে উন্নয়ন হচ্ছে। প্রযুক্তির ব্যবহার কৃষকের দোরগোড়ায় পৌঁছে দেয়ার জন্য এ ধরনের প্রযুক্তি মেলার আয়োজন করা হচ্ছে। মাঠ পর্যায়েও কৃষি কর্মকর্তারা কৃষকদের প্রযুক্তি ব্যবহারে সহযোগিতা করছেন।
উদ্বোধন শেষে প্রধান অতিথি মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!