সোমবার, ০৬ মে ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে দীঘলবাক ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউ.কে‘র উদ্যোগে ঈদ উপহার বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ১৭ জুলাই, ২০১৫

PIC---16-07-2015=1 নবীগঞ্জ(হবিগঞ্জ) প্রতিনিধিঃ
নবীগঞ্জে দীঘলবাক ইউনিয়ন ডেভেলপমেন্ট এসোসিয়েশন ইউ.কে (উ.ট.উ.অ) লিঃ এর উদ্যোগে ঈদ উপহার বিতরনী অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলার দীঘলবাক হাই স্কুলে আয়োজিত ঈদ উপহার বিতরনী অনুষ্ঠানে দীঘলবাক ইউনিয়নের প্রায় ৮ শতাধিক গরীব ও দুঃস্থ মানুষদের মাঝে এ ঈদ উপহার বিতরন করা হয়। দীঘলবাক হাই স্কুলের প্রধান শিক্ষক নিজামুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ প্রেসক্লাব সভাপতি ও পৌর কাউন্সিলর এটিএম সালাম। অনুষ্ঠানটি যৌথ পরিচালনা করেন এডভোকেট শাহজাহান সিরাজ ও মুজিবুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন, ইউপি আওয়ামীলীগ সভাপতি গোলাম হোসেন, দীঘলবাক হাই স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি আজিজুল হক শিবলী, ইউপি সদস্য ফজলুল হক চৌধুরী, কবি ও সাহিত্যিক নীলুফা ইসলাম নীলু, শামীম আহমেদ চৌধুরী, খালেদ আহমেদ, খলিলুর রহমান, সাদেক আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি মেম্বার ফখরু মিয়া, আফতাব উদ্দিন, লেচু মিয়া, সুনীতা রানী সরকার, আশিক মিয়া, আক্তার মিয়া, সন্ধা রানী সরকার, আবুল কালাম, নুরুল ইসলাম প্রমুখ। আলোচনা শেষে এসোসিয়েশন ইউ.কে’র সকল নেতৃবৃন্দের দীর্ঘায়ু কামনা করে এবং এলাকা ও দেশবাসীর সুখ শান্তি কামনা করে এক বিশেষ মোনাজাত করা হয়েছে। পরে অনুষ্টানের প্রধান অথিতি ও অন্যান্য অতিথিবৃন্দ দুস্থ মানুষদের হাতে ঈদ উপহার শাড়ী ও লুঙ্গি তোলে দিয়ে বিতরনের উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!