বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জে “ওপেন ব্লাড ফাউন্ডেশন” আহবায়ক কমিটি গঠন আহবায়ক সৈঃ আখলাক ও সদস্য সচিব রিপন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৩ জুলাই, ২০১৫

102_2028 copy প্রেস বিজ্ঞপ্তি ॥ হবিগঞ্জের “শায়েস্তাগঞ্জে ওপেন ব্লাড ফাউন্ডেশন” নয়া আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও সাংবাদিক সৈয়দ আখলাক উদ্দিন মনসুরকে আহবায়ক, শামছুল আলম রিপনকে সদস্য সচিব এবং মোর্শেদুল হাসান, নূরে আলম মামুন, এম হাবিব উদ্দিন, হাসিবুল হক তানিন, শেখ রোমান মিয়া, সাঈফ আহমেদ ইমন, সারোয়ার তালুকদার, নিপুমিয়া, ফজল মিয়াকে যুগ্ন আহবায়ক করা হয়েছে।

এ কমিটি আগামী তিন মাসের মধ্যে শায়েস্তাগঞ্জ ওপেন ব্লাড ফাউন্ডেশন নির্বাহী কমিটির নির্বাচন সম্পন্ন করবে। গতকাল বুধবার বিকেল ৪ টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবে অডিটোরিয়ামে শামছুল আলম রিপন এর সভাপতিত্বে ও নূরে আলম মামুন, শামসুল হক রাজিবের পরিচালনায় বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যদিয়ে অসংখ্য ছাত্র, কিশোর ও যুবকদেরকে নিয়ে সাধারণসভা এ সিদ্ধান্তে শায়েস্তাগঞ্জ “ওপেন ব্লাড ফাউন্ডেশন” নাম করণ করা হয় এবং সর্ব-সম্মতি ক্রমে ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করে সমাপ্ত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!