মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে ইউপি মেম্বারের হাতে সরকারি কর্মচারী লাঞ্চিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২১ ডিসেম্বর, ২০১৪

6729বাহুবল থেকে সংবাদদাতা : হবিগঞ্জ জেলার বাহুবলে একটি বাড়ি একটি খামার প্রকল্পের অফিসে ঢুকে এক মাঠ সহকারীকে মারধোর করেছেন এক সাবেক ইউপি মেম্বার। ঘটনাটি ঘটেছে রোববার বেলা পৌণে ১২টায়। এ ব্যাপারে ওই সহকারী বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি স্থানীয় সরকারি কর্মকর্তা, কর্মচারীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

অভিযোগে উল্লেখ করা হয়, রোববার পৌণে ১২টায় একটি বাড়ি একটি খামার প্রকল্পের বাহুবল সদর গ্রাম উন্নয়ন সমিতির সদস্য মোঃ সঞ্জব আলীর পুত্র মোঃ শাহিদ মিয়া ও তার সহযোগী একই গ্রামের মৃত জমির উদ্দিনের পুত্র সাবেক ইউপি মেম্বার মোঃ ফারুক আহম্মদসহ ২/৩ জন একটি বাড়ি একটি খামার প্রকল্পের অফিসে ঢুকে ঋণ পাওয়ার ব্যাপারে ফিল্ড সুপারভাইজার মোঃ আলী নূর মিয়া ও মাঠ সহকারী বিজয় দেবনাথ এর কাছে জানতে চান। উত্তরে তারা জানান চলতি সপ্তাহের মধ্যে ঋণ দেয়া হবে। এতে তাৎক্ষণিক সময় মোঃ ফারুক আহম্মদ উত্তেজিত হয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মাঠ সহকারী বিজয় দেবনাথকে মারধোর করে। এ সময় ওই অফিসের অন্যান্যরা এগিয়ে এলে তিনি তাদের উপরও চড়াও হন।

এ ব্যাপারে নির্যাতিত মাঠ সহকারী বিজয় দেবনাথ লিখিত অভিযোগ দায়ের করলে একটি বাড়ি একটি খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী রওশন বেগম ও উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সুমনা আল মজিদ পৃথক স্মারকের পত্র দিয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানান। ঘটনাটি উপজেলা প্রশাসনের কর্মকর্তা, কর্মচারীদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!