রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে অভিনব প্রতারনা: ৩শিশু আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২৭ জুলাই, ২০১৫

1245বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধিঃ  হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলায় সাহায্যের নামে অভিনব প্রতারনার অভিযোগে তিন শিশুকে আটক করেছে এলাকাবাসী।

 

সোমবার দুপুরে উপজেলার ফদ্রখলা গ্রামে সাহায্য তুলার সময় স্থানীয় লোকদের সন্দেহ হলে তাদের আটক করে মিরপুর ইউনিয়নকমপ্লেকসে নিয়ে আসে।

 

আটককৃতরা হল কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার কারদিপাড়া গ্রামের মৃত কাঞ্চন মিয়ার ছেলে জুনাঈদ (৭), একই গ্রামের কালাম মিয়ার ছেলে সোহাগ (১৩) ও ব্রাক্ষণবাড়িয়া জেলার সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মৃত আলম মিয়ার ছেলে জুয়েল মিয়া (১২)।

 

অনুসন্ধান চালিয়ে জানাযায়, সহায্যতুলার নামে শিশুরা বিভিন্ন এলাকায় গিয়ে মা নেই বাবা নেই আমরা গরিব মানুষ ভাত খাইতে পারি না আমরা মাদ্রাসায় পড়ি টাকা পয়সা নাই, কোরআন শরিফ কিনতে পারি না আমাদেরকে সাহায্য করুন। এলাকার লোকজন গরীব অসহায় বলে তাদেরকে সাহয্য প্রদান করে আর এভাবে প্রতিদিনই তারা জনপ্রতি সাড়ে ৩শত টাকা থেকে ৪শত টাকা রুজি করছে। আর এদের নিয়ন্ত্রন করছে একটি চক্র।

 

শিশু সোহাগ জানায়, আমাকে শায়েস্তাগঞ্জের জামতলি হাফিজিয়া মাদ্রাসায় ভর্তি করাবে বলে বাড়ি থেকে নিয়ে আসে রফিক। আসার পর মাদ্রাসায় না পাঠিয়ে বিভিন্ন এলাকায় গরীব বলে মানুষের কাছ থেকে টাকা আনতে বলে। আমি দৈনিক সাড়ে ৩শত টাকা থেকে ৪শত টাকা রুজি করলে রফিক আমার কাছ থেকে সব টাকা নিয়ে নেয়। যে দিন আমাকে কেউ ভাত দেয়না সেদিন সে আমাকে ৫০ থেকে ৬০টাকা দেয়।

 

সে জানায়, বিভিন্ন মসজিদের বারিন্দায় অথবা বাজারের বিভিন্ন জায়গায় থাকি। একই বক্তব্য আরও দুই শিশুদের।

 

রফিক’কে জানতে চাইলে তারা জানায় আমার মা ছিনে, তার বাড়ি ঘর কোথায় জানিনা, দেখলে ছিনব।

 

তারা জানায়, আমাদের যেখানে গাড়ি থেকে নামিয়ে দেয় বিকালে সেখানে রফিক দাড়িয়ে থাকে টাকা নেওয়ার জন্য। টাকা দিলে সে বিভিন্ন জায়গায় আমাদের থাকতে দেয়।

 

নোয়াগাও গ্রামের মনজুর হোসাইন জানান, ওদেরকে আমিও কিছু টাকা ও একটা কোরআন শরিফ দিয়েছি।
ভূগলী মোল্লাবাড়ী গ্রামের দুলাল মিয়া জানান, গতকাল এদেরকে দুপুরে আমি ভাত ও ১৫০টাকা দিছি।
এ বিষয়ে মিরপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল আওয়াল জানান, আমার ইউনিয়নের ফদ্রখলা গ্রামের একটি মসজিদে তাদের রাতে থাকতে দেখে এলাকাবাসীর সন্দেহ হলে তারা দুপুরে আমার অফিসে নিয়ে আসে। তাদের কাছ থেকে কিছু তথ্য আমি উদ্ধার করেছি। রফিকের একটি নাম্বার সংগ্রহ করেছি কয়েকবার ফোন দিয়েছি সে ফোন রিসিভ করছে না।
র‌্যাব-৯ ফোন দেওয়া হয়েছে। তাদের কাছ থেকে চাঞ্চল্যকর তথ্য উদঘাটন করা সম্ভব।

সোমবার বিকাল ৪টা এ রিপোর্ট লেখা পর্যন্ত তারা মিরপুর ইউনিয়নে অবস্থান করছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!