সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রেম মানে না বাধা বারণ “প্রেমের টানে নেত্রকোনার যুবতি হবিগঞ্জে”

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ৩১ জুলাই, ২০১৫

nhsfrr107-239x300(2) হবিগঞ্জ প্রতিনিধি ঃ রং নাম্বারে পরিচয়ের পর প্রেমের টানে নেত্রকোনার এক যুবতি হবিগঞ্জ শহরে এসে শ্লীলতাহানির শিকার হয়েছে। শ্লীলতাহানির চেষ্টার সময় স্থানীয় জনতার সহায়তার পুলিশ উদ্ধার করেছে।

বর্তমানে উদ্ধারকৃত যুবতি সদর থানা পুলিশ হেফাজতে রয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নেত্রকোনা জেলার আজগড়া গ্রামের রমজান আলীর যুবতি কন্যা নাসরিন আক্তার (১৮) এর সাথে হবিগঞ্জ শহরের আশরাফুল ইসলাম নামে এক যুবকের রং নাম্বারে পরিচয় হয় দেড় বছর পূর্বে। পরিচয়ের পর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

বৃহস্পতিবার রাতে নাসরিন নেত্রকোনা থেকে আশরাফুলের সাথে দেখা করতে শহরের থানা মোড়ে আসে। থানা মোড়ে আশরাফুলের সাথে দেখা হয়। দেখা হওয়ার এক পর্যায়ে আশরাফুল ও তার বন্ধুদের সাথে নিয়ে পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় ঝর্না হোটেলে রাতের খাওয়া শেষে যুবতিকে নিয়ে যায় পাশ্ববর্তী নির্জনস্থানে।

সেখানে যুবতির উপর আশরাফুলসহ তার বন্ধুরা শ্লীলতাহানির চেষ্টা চালায়। এ সময় যুবতি নাসরিন শোর-চিৎকার শুরু করলে আশপাশের লোকজন এগিয়ে আসলে আশরাফুলসহ তার বন্ধুরা পালিয়ে যায়।

খবর পেয়ে সদর থানার এসআই কৃষ্ণমোহনের নেতৃত্বে একদল পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই পুলিশ যুবতির গ্রামের বাড়িতে তার পরিবারের লোকজনকে খবর জানানো হয়।

আজ শুক্রবার সকালে তারা হবিগঞ্জে আসবেন বলে পুলিশ জানিয়েছেন। এদিকে এ ঘটনার পরপরই প্রেমিক আশরাফুলসহ তার বন্ধুরা আত্মগোপন করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!