শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে অটোরিক্সা শ্রমিকরা বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল, ১ ঘন্টা মহাসড়ক অবরোধ, প্রতিবাদ সমাবেশ, নিষেধাঙ্গা প্রত্যাহারে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১ আগস্ট, ২০১৫

FullSizeRender মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ (হবিগঞ্জ)থেকে :১লা আগষ্ট থেকে মহাসড়কে সিএনজি অটোরিক্সা চলাচল নিষিদ্ধ ঘোষনা করার প্রতিবাদে শুক্রবার বিকাল ৩ টায় ঢাকা সিলেট মহা সড়কে নবীগঞ্জের আউশকান্দি শহীদ কিবরিয়া চত্ত্বরে উপজেলার সর্বস্তরের কয়েক শতাধিক সিএনজি অটোরিক্সা শ্রমিকরা মেঘ বৃষ্টি উপেক্ষা করে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিলের পাশাপাশি প্রায় ১ ঘন্টা মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ সমাবেশ করেন।

এতে সড়কের উভয় পাশেই শতাধিক যানবাহন আটকা পরে। সমাবেশে সভাপতিত্ব করেন আউশকান্দি সিএনজি অটোরিক্সা সমবায় সমিতির সভাপতি মো: খালেদ আহমদ জজ। শ্রমিক নেতা দিলশাদ আহমদ ও লিয়াকত খানের যৌত পরিচালনায় এতে বক্তব্য রাখেন শ্রমিক নেতা মো: তৌহিদুল ইসলাম চৌধুরী, অনু আহমেদ, লুৎফুর রহমান, বশির আহমেদ, বাদশা মিয়া, রব্বান মিয়া, মকদ্দুছ চৌধুরী, মিন্টু চৌধুরী, হেলাল মিয়া, মুহিত মিয়া, ফারছু মিয়া, মাহিদুল ইসলাম, ছদরুল ইসলাম, আবু তাহের, আ. ওয়াদুদ, রুমান মিয়া, হারুন মিয়া, আব্দুল হালিম, আলামীন, রুহুল আমীন ও হাবিব প্রমূখ।

FullSizeRender-2

প্রতিবাদ সমাবেশে সিএনজি শ্রমিক নেতারা প্রধান মন্ত্রী বরাবরে বিভিন্ন দাবী নিয়ে বক্তব্য দেন। শ্রমিক নেতারা বলেন, সিএনজি অটোরিক্সার কেটে খাওয়া শ্রমিকরা যদি মহা সড়কে সিএনজি চালাতে না পারেন তবে হাজার হাজার পরিবার রাস্তায় নেমেপড়বে, এর দ্বায়ভার কে নেবে? তাই প্রধানমন্ত্রীর নিকট সিএনজি শ্রমিকদের প্রাণের দাবী উক্ত নিষেধাঙ্গা প্রত্যাহার করে পূর্বের ন্যায় সিএনজি অটোরিক্সা চলাচলে প্রধান মন্ত্রী ও যোগাযোগ মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয়।

তাদের দাবী আদায় না হলে পরবর্তিতে কঠোর কর্মসূচিতে নামবে সিএনজি শ্রমিকরা বলে আল্টিমেটাম দেন। ঘটনার সংবাদ পেয়ে হাইওয়ে পুলিশ ও নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্তলে পৌছেন।

নবীগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মো: আব্দুল বাতেন খাঁন শ্রমিক নেতাদের সাথে আলোচনা করে সিএনজি চলাচলে নিষেধাঙ্গার ব্যাপারে ১ আগস্ট হতে মহা সড়কে কোন প্রকার সিএনজি অটোরিকশা যেন না চলে সে ব্যাপারে জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!