রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার বরণ অনুষ্ঠান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ আগস্ট, ২০১৫

sports-300x165 নিজস্ব প্রতিনিধি, হবিগঞ্জঃ হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক সাবিনা আলম বলেছেন, সমন্বিত উদ্যোগের মাধ্যমে হবিগঞ্জের ক্রীড়াঙ্গণকে এগিয়ে নেয়া হবে। এর জন্য অচিরেই একটি কর্ম পরিকল্পনা গ্রহণ করা হবে। জেলা প্রশাসক হিসাবে অন্যান্য কাজের পাশাপাশি খেলাধুলার উন্নয়নকে অবশ্যই প্রধান্য দেয়া হবে। এ ব্যাপারে সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।

রোববার রাতে জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সভা ও নবাগত জেলা প্রশাসকের বরন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক আবদুর রউফ এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফরহাদ হোসেন কলির সঞ্চালনায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন, জেলা ক্রীগা সংস্থার সহ-সভাপতি আব্দুর রহমান, সহ-সাধারন সম্পাদক আমিনুর রশিদ এমরান, যুগ্ম-সাধারন সম্পাদক অ্যাডভোকেট সুলতান মাহমুদ, বদরুল আলম, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট শাহ ফখরুজ্জামান, সদস্য আব্দুল মোতালিম মমরাজ, এনামূল হক সেলিম, শঙ্খ শুভ্র রায়, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু, মহিউদ্দিন চৌধুরী পারভেজ, সফিকুজ্জামান হিরাজ, তাজ উদ্দিন আহমেদ, আবুল কালাম ও হুমায়ুন কবির চৌধুরী শাহেদ।

সভায় আব্দুর রহমাম, মঈন উদ্দিন তালুকদার সাচ্চু ও হুমায়ূন কবির চৌধুরী শাহেদ এর পিতা এবং আমিনুর রশিদ এমরানের মাতার মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!