রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ইনাতগঞ্জ ডিগ্রি কলেজ কল্যানকামী ছাএ সংগঠন এর উদ্যোগে বিনা মূল্যে বই বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ আগস্ট, ২০১৫

2589বদরুল আলম চৌধুরীঃ “সর্বএ শিক্ষা ও সামাজিক কল্যাণে নিয়োজিত’’ শ্লোগানকে সামনে রেখে ২ আগষ্ট রবিবার সকালে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ডিগ্রি কলেজে কল্যানকামী ছাএ সংগঠন এর উদ্যোগে দরিদ্র মেধাবী ছাএ ও ছাএীদেও বই বিতরণ ও সাংস্কতিক অনুষ্ঠান উদযাপিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নবীগঞ্জ-বহুবল ১ আসনের সংসদ সদস্য এম. এ. মুনিম চৌধুরী বলেন,ইনাতগঞ্জ ডিগ্রি কলেজকে আধুনিক কলেজ হিসাবে দেখতে চান সে জন্য অনার্স কোর্স চালু করা হবে।তিনি আরো বলেন কোন মানুষ উদ্দেশ্য ছাড়া কোন কাজে সফল হতে পারেনা। জনগনের সেবা করা আমার কাজ যতদিন বাঁচবো জনগনের সেবা কওে যাওবো এই কথাগুলো বলেন।

ইনাতগঞ্জ ডিগ্রি কলেজ (ভারপ্রাপ্ত অধ্যক্ষ) মোঃ নাজমুল হোসেন সভাপতিত্বে এবং শাহেন শাহ লিমনের পরিচালনায় বিশেষ ছিলেন ৩নং ইনাতগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল বাতেন,সাবেক চেয়ারম্যান মাসুদ আহমেদ জিহাদী,ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ীর ইনচার্জ এস.আই.ধর্মজিত সিনহা,গভর্নিং বডির সদস্য আজিজুর রহমান (কন্ট্রাক্টর),গভর্নিং বডির সদস্য জসিম উদ্দিন,গভর্নিং বডির সদস্য গোলাম হোসেন রব্বানী,সমাজসেবক লন্ডন প্রবাসী মোঃ আকিকুর রহমান,সমাজসেবক মোঃ আব্দুর রুপ,ইনাতগঞ্জ জাতীয় পাটির সভাপতি সিরাজ উদ্দিন,আওয়ামিলীগ নেতা মোঃ আব্দুল খালিক,জাতীয় পাটির নেতা আব্দুল কাইয়ুম,নবীগঞ্জ প্রোসক্লাবের সহ-সভাপতি এম.এ আহমদ আজাদ,অধ্যাপক আজিজুর রহমান ভূইয়া,প্রভাষক গণিত বিভাগ মুহাম্মদ নাজমুল হুদা,সহকারী অদ্যাপক নেপাল চন্দ্র দাস,প্রভাষক পরিসংখ্যান বিভাগ এস.এম আল-আমিন,প্রভাষক অর্থনীতি বিভাগ জীবন নাহার,প্রভাষক ইংরেজী বিভাগ এ.এস.এম হাসান আব্দদুল্লাহ।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কল্যানকামী ছাএ সংগঠনের সাধারণ সম্পদক শুয়াইবুর রহমান।

আরো বক্তব্য রাখেন,ইনাতগঞ্জ ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক(বাংলা বিভাগ) জয়নাল আবেদীন খান,সহকারী অধ্যাপক(যুক্তিবিদ্যা বিভাগ) আজিজুল হক,অধ্যাপক নেপাল চন্দ্র সরকার,কল্যানকামী ছাএ সংগঠন’র সাবেক সভাপতি মিটু দাস, কল্যানকামী ছাএ সংগঠন’র বর্তমান সভাপতি কাইফু আহমদ, যুব সংহতি সভাপতি নুরুল আমিন পাঠান,এনটিভি নবীগঞ্জ প্রতিনিধি মহিবুর রহমান চৌধুরী তছনু,কল্যানকামী সংগঠনের রায়হান আহমদ তোফায়েল,মাহমুদ আহমহ,আলতাব হোসেন প্রমূখ।

প্রধান অতিথি আরো বলেন,সাবেক অর্থম›ত্রী শাহ এস এম কিবরিয়া সাহেবের জন্যই ইনাতগঞ্জ কলেজ হয়েছে।বঙ্গবন্ধু জন্য আমরা পেয়েছি স্বাধীন বাংলা।আর সেই লক্ষ্যে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছেন। আগামীতে কলেজের ভালো ফলাফল অর্জন করলেই কলেজকে আধুনিক করার লক্ষ্যে অনার্স কোর্স চালু করা হবে। তিনি বলেন চলিত বছরেই ১কোটি টাকা ব্যায়ে একটি ভবন ও কলেজ মাঠ ভরাট কাজ করা হবে এবং ৬ লক্ষ টাকা দিয়ে একটি শহিদ মিনার নির্মান করা হবে। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানের গান পরিবেশন করে মাতিয়ে তুলেন পুরো কলেজ গান পরিবেশন করেন সিলেট বিভাগে কৃর্তি সন্তান ক্লাজআপ ওয়ান তারকা রানা খান,মুন্নি,আঁখি প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!