রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

পিছিয়েছে কিবরিয়া হত্যা মামলায় চার্জ গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ আগস্ট, ২০১৫

214সিলেট প্রতিনিধি : সব আসামি আদালতে হাজির না হওয়ায় পঞ্চম দফায় পিছিয়েছে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার চার্জ গঠনের তারিখ। সোমবার এ মামলার চার্জ গঠনের তারিখ নির্ধারিত ছিল। কিন্তু অসুস্থ থাকায় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর এবং সিসিকের সাময়িক বরখাস্তকৃত মেয়র আরিফুল হক চৌধুরী আদালতে উপস্থিত হতে পারেননি।

তাদের অনুপস্থিতির কারণে সিলেট বিভাগীয় দ্রুত বিচার আদালতের বিচারক মকবুল আহসান চার্জ গঠনের তারিখ পিছিয়ে আগামী ১০ আগষ্ট নির্ধারণ করেছেন।

সিলেট দ্রুত বিচার আদালতের বিশেষ পিপি এডভোকেট কিশোর কুমার কর জানান, সকল আসামি আদালতে হাজির হতে না পারায় চার্জ গঠন হয়নি।

এর আগে গত ২১ জুন, ৬, ১৪ ও ২৩ জুলাই এ মামলার চার্জ গঠনের তারিখ থাকলেও সব আসামি উপস্থিত না থাকায় পেছানো হয় চার্জ গঠন।

উল্লেখ্য যে, ২০০৫ সালের ২৭ জানুয়ারি হবিগঞ্জ সদরের বৈদ্যের বাজারে এক জনসভায় গ্রেনেড হামলায় শাহ এ এম এস কিবরিয়াসহ ৫ জন নিহত হন। নিহতদের মধ্যে ছিলেন কিবরিয়ার ভাতিজা শাহ মনজুরুল হুদা, আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম, আবুল হোসেন ও সিদ্দিক আলী। এ ঘটনায় হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের তৎকালীন সাংগঠনিক সম্পদক ও বর্তমান সাধারণ সম্পাদক আবদুল মজিদ খান হত্যা ও বিস্ফোরক আইনে দুটি মামলা দায়ের করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!