রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:২১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাট পৌরসভার বাজেট ঘোষনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৩ আগস্ট, ২০১৫

041-300x199 চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জ জেলার চুনারুঘাট পৌরসভায় ১৯ কোটি ৩৭ লাখ টাকা বাজেট পেশ করা হয়েছে।

সোমবার বিকালে পৌরসভার কক্ষে এক সংবাদ সম্মেলনে এ বাজেট পেশ করেন পৌর মেয়র মোঃ নাজিম উদ্দিন সামছু। বাজেটে আয় ধরা হয়েছে ১৯ কোটি ৩৭ লাখ ৯৬ হাজার ৫ শত ৫৫। ব্যয় ধরা হয়েছে ১৯ কোটি ২৮ লাখ ৬ শত ৪ টাকা।

বাজেটে উদ্বৃত্ত ধরা হয়েছে ৯লাখ ৯৫ হাজার ৯ শ ৫১ টাকা। এ বাজেটে অবকাঠামো ও কালভার্ড ড্রেনে সবচেয়ে বেশি ৭ কোটি ৯ লাখ টাকা ব্যয় ধরা হয়েছে। তবে এ বাজেটে কোন প্রকার কর আপোপ করা হয়নি।

এছাড়া শিক্ষা ও স্বাস্থ্য খাতে বরাদ্দ কম থাকার পাশাপাশি হাট বাজার উন্নয়ন ও সংস্কার খাতে ব্যয় কম ধরা হয়েছে।

বাজেট অধিবেশনে উপস্থিত ছিলেন চুনারুঘাট ব্যবসায়ী কল্যাণ সমিতি ব্যকস এর সভাপতি হাজী আবুল হোসেন আকল মিয়া, চুনারুঘাট প্রেসল্কাবের সাবেক সভাপতি ফারুক উদ্দিন চৌ:ধুরী, সাধারণ সম্পাদক জামালে হোসেন লিটন, চুনারুঘাট রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, পৌর সচিব ইসমাইল মিয়া, পৌর কমিশনার, গনমাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!