মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সায়হাম গ্রুপের শীত বস্ত্র বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২২ ডিসেম্বর, ২০১৪

8967মাধবপুর (হবিগঞ্জ) থেকে : সায়হাম গ্রুপের চেয়ারম্যান ও হবিগঞ্জ জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেছেন-দল-মত, জাতি-ধর্ম, বর্ণ-নির্বিশেষে মানবতার সেবা করার জন্যই রাজনীতি করি। দোয়া করবেন বাকী জীবনটা যাতে মানুষের সেবা করে যেতে পারি। যে কোন প্রাকৃতিক দূযোর্গে মানুষ হয়ে মানুষের পাশে দাড়াঁনোর চেষ্টা করি। গরীব ও অসহায় মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করে যাচ্ছি। আমি ও আমার পরিবার এলাকায় কর্মসংস্থা ও শিক্ষা বিস্তারে কাজ করে যাচ্ছি। এলাকায় স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ বিভিন্ন প্রতিষ্টান গড়ে তুলেছি যাতে করে গ্রামের প্রত্যন্ত অঞ্চলের ছেলে-মেয়েরা উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে পারে।

সোমবার দুপুরে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে সায়হাম গ্রুপের পক্ষ থেকে শীর্তাতদের মধ্যে কম্বল বিতরণকালে উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে এ কথা বলেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর বিএনপির সভাপতি আব্দুল আজিজ,সাধারন সম্পাদক আলাউদ্দিন আল রনি, কাউন্সিলর গোলাপ খাঁন, সুরঞ্জন পাল, আবুল বাশার, এমদাদুল হক ফেরদৌস, পৌর বিএনপির সহসভাপতি মশিউর রহমান বাদশা, বিএনপি নেতা মৌলদ মিয়া, পৌর যুবদলের সাধারন সম্পাদক বাবুল হোসেন, পৌর ছাত্রদলের আহবায়ক আলমগীর কবির, যুগ্ম আহবায়ক আল মামুন, জসিম শিকদার, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক এমদাদুল হক সুজন, শ্রমিকদলের সাধারন সম্পাদক বাচ্চু মিয়া, তারেক পরিষদের যুগ্ম আহবায়ক রাজিব দেব রায় রাজুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!