রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে আওয়ামীলীগ নেতা পিপলু চৌধুরীর শোক সভায় এমপি আবু জাহির II সমাজ উন্নয়নে কাজ করে গেছেন পিপলু চৌধুরী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৮ আগস্ট, ২০১৫

369বাহুবল প্রতিনিধি : এডভোকেট আলহাজ্ব মোঃ আবু জাহির এমপি বলেছেন- “কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলু ছিলেন একজন সৎ রাজনীতিবীদ। তিনি ছাত্রলীগ থেকে শুরু করে বাহুবল উপজেলা আওয়ামীলীগ সভাপতির দায়িত্ব পালনকালে সমাজের উন্নয়নে কাজ করে গেছেন।

 

এছাড়াও পিপলু চৌধুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান থাকাকালে সৎ ও একনিষ্ঠভাবে এলাকার সর্বস্তরের জনসাধারণের জন্য কাজ করে গেছেন”। গতকাল শুক্রবার বিকাল ৩টার দিকে উপজেলা পরিষদ সভাকক্ষে কাকুল শাহরিয়ার চৌধুরী পিপলুর অকাল মৃত্যুতে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আব্দুন নূর মানিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই’র পরিচালনায় অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি ছিলেন এমপি এম এ মুনিম চৌধুরী বাবু। আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরী, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক যথাক্রমে মশিউর রহমান শামীম, মাধবপুর উপজেলার সাবেক চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী অসিম, ইব্রাহীম মুন্সী, শাহ আহমদ আওলাদ, নজমুল হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি, বশির আহমদ, আব্দুল কদ্দুছ, উপজেলা যুবলীগের সভাপতি অলিউর রহমান, সাধারণ সম্পাদক মোঃ তারা মিয়া, শ্রমিকলীগ সভাপতি হাবিবুর রহমান চৌধুরী টেনু, সেক্রেটারী সৈয়দ এনাম, জেলা ছাত্রলীগ সভাপতি ইশতিয়াক রাজ চৌধুরী, তালুকদার এমএ মজিদ, হাজী আয়াত আলী, ছাত্রলীগ সভাপতি ফারুকুর রশীদ ফারুক প্রমুখ।

 

সভায় এডভোকেট আবু জাহির এমপি মরহুম পিপলু চৌধুরীর পরিবার সন্তানদের কল্যানের লক্ষে জেলা ও উপজেলা পর্যায়ে একটি আর্থিক সহায়তা তহবিল গঠনের উদ্যোগের কথা জানান। এছাড়া তিনি প্রধান মন্ত্রীর ত্রাণ তহবিল থেকে মরহুমের পরিবারকে আর্থিক সহায়তা দেয়ার আশ্বাস দেন। সভা শেষে মরহুমের রূহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন প্রধান অতিথি এডভোকেট মোঃ আবু জাহির এমপি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!