রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের আউশকান্দিতে মিনি ফুটবল প্রতিযোগীতা শুরু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ ডিসেম্বর, ২০১৪

5478মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে ॥ মাদক ও অসামাজিক কার্যকলাপের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের উত্তর দৌলতপুর গ্রাম ইয়াং সোসাইটি কতর্.ক গতকাল সোমবার সন্ধা ৭টায় এক বেতিক্রমধর্মী ফুটবল প্রতিযোগীতা শুরু হয়েছে। উক্ত খেলায় মিনিবার এর মাধ ̈মে প্রতি ফুটবল দলে ৩জনের টিম ও সর্বমোট ৪২টি দল অংশ গ্রহন করে। উদ্বোধনী ম্যাচে এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্টিত হয়।

এতে সভাপতিত্ব করেন, এলাকার বিশিষ্ট মুরব্বী মোঃ আছকর মিয়া, সচেতন নাগরিক সমাজের অন্যতম নেতা শিহাব আহমদ এর পরিচালনায় স্বাগত বক্তব ̈ রাখেন, নবীগঞ্জ উপজেলা জাপার সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মুরাদ আহমদ, সিনিয়র সাংবাদিক এম এ আহমদ আজাদ, সাংবাদিক ও গীতিকার এম মুজিবুর রহমান, সাংবাদিক বুলবুল আহমদ, সাংবাদিক মুহিবুর রহমান চৌধুরী তছনু, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক রঞ্জু দেব, মুরুব্বি আব্দুল আহাদ, সিজিল মিয়া, নাজমুল হক চৌধুরী পালশ, প্রবাসী রুহেল আহমদ, উপজেলা সেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক মোবারক হোসেন শিপন, কামরুল হাসান বাবুল, উপজেলা শধমিকদল নেতা লিটন মিয়া, জুয়েল আহমদ, রাসেল আহমদ, রিপন আহমদ, আশিক মিয়া, ছাত্রলীগ নেতা কামাল আহমদ, শিপন আহমদ, মুওদুদ আহমদ, তুহিন মিয়া, নাসির আহমদ, হাবিবুর রহমান হাবিব প্রমূখ। সভায় বক্তাগণ বলেন, মাদক ও অসামাজিক কার্যকলাপের হাত থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!