বুধবার, ২২ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে উপনির্বাচনের ভোট গ্রহণ চলছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৩ ডিসেম্বর, ২০১৪

chunarugatচুনারুঘাট থেকে : হবিগঞ্জের চুনারুঘাট পৌরসভার মেয়র পদে উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেলে ৪টা পর্যন্ত। এ পৌরসভায় ১১ হাজার ভোটার নির্বাচন করবেন তাদের আগামী দিনের পৌরপিতা।রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাশহুদুল কবীর বলেন, পৌরসভার ৯টি ওয়ার্ডের ৯টি কেন্দ্রেই পর্যাপ্ত নিরাপত্তা রয়েছে।

প্রতিটি কেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ১২ জন পুলিশ মোতায়েনের পাশাপাশি নির্বাহী ম্যাজিস্ট্রেটের মোবাইল টিমও রয়েছে।পাশাপাশি রয়েছে র‌্যাব ও পুলিশের আলাদা টহল টিম।

এদিকে রোববার রাত থেকেই সব ধরনের প্রচার-প্রচারণা বন্ধ হয়ে গেছে। পৌর এলাকায় নিষিদ্ধ করা হয়েছে বহিরাগতদের চলাচল ও অবস্থান। মোটরসাইকেল চলাচলও নিষিদ্ধ করা হয়েছে।

রোববার শহরে নির্বিঘ্নে ভোটদানের জন্য এবং বহিরাগত ও মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করে মাইকিং করা হয়েছে। তবে পৌর শহরের আনাচে-কানাছে পোস্টার, লিফলেট, ব্যানারে ছেয়ে গেছে।এর পূর্বে গত ১৫ দিন নির্বাচনের ৬ প্রার্থী শহরের পাড়া-মহল্লায় প্রতিদিন কনকনে শীত ও ঘনকুয়াশা উপেক্ষা করে ভোটারদের বাড়িতে গিয়ে তাদের মন জয়ের চেষ্টা করেছেন।

নির্বাচনে ৬ জন প্রার্থীর মধ্যে নাজিম উদ্দিন শামসু (তালা), সাইফুল আলম রুবেল (চশমা), এসকে ইফতেখারুল গনি খায়রু (দোয়াত-কলম), আফসার মিয়া চৌধুরী (আনারস), জিল্লুুল কাদির লস্কর (কাপ-পিরিচ), আবদুুল্লা আল মামুন (মাইক) প্রতীক নিয়ে লড়ছেন।

তাদের মধ্যে পৌর এলাকার উত্তর দিকে ৪ জন এবং দক্ষিণ দিকের ২ প্রার্থী রয়েছেন।এ হিসেবে ভোটাররাও আঞ্চলিকতার টানে বিভক্ত হয়ে পড়েছেন। এখন দেখার বিষয় মূল প্রতিদ্বন্ধিতায় আসা নাজিম উদ্দিন শামছু ও সাইফুল আলম রুবেল নিজ নিজ এলাকার বাইরে থেকে কে কত ভোট টানতে পারেন।

এ দু-প্রার্থীর মধ্যে যে প্রার্থী বাইরে থেকে বেশি ভোট টানতে পারবেন সে প্রার্থীর বিজয়ের সম্ভাবনাই বেশি বলে মনে করছেন বিশ্লেষকরা। প্রয়াত মেয়র ও বিএনপি সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর চাচাতো ভাই নাজিম উদ্দিন। তার পিতাও সাবেক সদর ইউনিয়নের তিন বারের চেয়ারম্যান ছিলেন। বিএনপির সমর্থন আর প্রয়াত মেয়রের আবেগকে কাজে লাগিয়ে তিনি বিজয়ী হওয়ার জন্য চেষ্টা করছেন।

অপরদিকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ক্লিন ইমেজের সাইফুল আলম রুবেলও কম যান না। সদালাপী রুবেলের পিতাও ছিলেন প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক। পিতার আদর্শ আর চাচা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো. আবু তাহেরের ইমেজ কাজে লাগাতে চান। এছাড়া আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকায় পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তর করতে তিনি পৌর পিতা হতে চান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!