মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

গজনাইপুর স্কুলের প্রধান শিক্ষক জুলফিকার‘র অকাল মৃত্যু ॥ দাফন সম্পন্ন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১০ আগস্ট, ২০১৫

33333মতিউর রহমান মুন্না, নবীগঞ্জ থেকে : নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের গজনাইপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশিষ্ট সামাজিক সংগঠক জুলফিকার আহমেদ(৪৯) গত শনিবার রাত ১০ ঘটিকার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্দ হয়ে মৌলভীবাজারে ইন্তেকাল করেছেন। মরহুম জুলফিকার আহমেদ গজনাইপুর ইউনিয়নের রামলোহ গ্রামের মরহুম ফরাজ উদ্দিনের ছেলে। সদা হাস্যজ্জল জুলফিকার আহমেদের অকাল মৃত্যুতে শিক্ষক সমাজ সহ সমগ্র নবীগঞ্জে শোকের ছাঁয়া নেমে এসেছে।

 

গতকাল এক আবেগঘন পরিবেশের মধ্যে দিয়ে দুপুর ২.৩০ মিনিটের সময় স্থানীয় গাবদেব মাঠে তার জানাজার নামাজ অনুষ্টিত হয়। তার জানাজার নামাজে উপস্থিত হয়ে বক্তব্য রাখেন হবিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এমএ মুনিম চৌধুরী বাবু, সাবেক সংসদ সদস্য শেখ সুজাত মিয়া, উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী, নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, ইউপি চেয়ারম্যান আবুল খায়ের গোলাপ, শিক্ষক নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন শামীম আহমেদ চৌধুরী, গোলাম রাব্বানী, কাজী মাসুদুর রহমান, আশিকুর রহমান, সুহেল আহমদ, আব্দুল মজিদ, সাংবাদিক এম.এ.মুহিত ও মরহুমের ছোট ভাই ফজলু মিয়া। এ ছাড়াও তার জানাজার নামাজে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক, পেশাজীবি, চাকুরীজীবি, সামাজিক, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি ও পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ গ্রহণ করেন। এ সময় বক্তারা মরহুম জুলফিকার আহমেদের স্মৃতিচারণ করে অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন। বক্তারা তার আতœার মাগফেরাত কামনা করে তার শোক-সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!