শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৩৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে বাবার সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ১২ আগস্ট, ২০১৫

১৬৯৮হামিদুর রহমান,মাধবপুর থেকে : হবিগঞ্জের মাধবপুরে বাবার সাথে অভিমান করে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে এক বাকপ্রতিবন্ধি নারী আত্মহত্যা করেছে।

 

মঙ্গলবার দুপুরে আখাউড়া-সিলেট রেল সেকশনের হরষপুর রেলষ্টেশনের অদুরে এ ঘটনা ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়-উপজেলার চৌমুহনী ইউনিয়নের জামালপুর গ্রামের আলাই মিয়ার স্বামী পরিত্যক্ত বাকপ্রতিবন্ধি মেয়ে রহিমা আক্তার(২১)কে তার পিতা সকালে মারধোর করলে অভিমানী রহিমা দুপুরে সিলেট থেকে ঢাকাগামী আন্তঃনগর জয়ন্তীকা এক্সপ্রেসের নিচে ঝাঁপ দিয়ে আতœহত্যা করে। প্রায় দু’বছর আগে রহিমাকে পার্শ্ববতী বিজয়নগর উপজেলার বুধন্তী গ্রামের মাজহারুল ইসলামের কাছে বিয়ে দেয়।

 

প্রায় ৬ মাস পূর্বে রহিমাকে তার স্বামী মাজহারুল ইসলাম তাড়িয়ে দেয়। এর পর থেকেই রহিমা তার বাবার বাড়ীতে অবস্থান করছিলেন। আতœহত্যার বিষয়টি স্থানীয় চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ নিশ্চিত করে এবং তাৎক্ষণিক ভাবে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আব্দুল আলীম মীর বাদল এবং সাংবাদিক হামিদুর রহমান।

 

 

শায়েস্তাগঞ্জ রেলওয়ে থানার ইনচার্জ আব্দুল হাসিম জানান,বিষয়টি শুনে লাশ উদ্ধারের জন্য আমরা শায়েস্তাগঞ্জ থেকে ঘটনাস্থলের দিকে যাত্রা করেছি। শ্রীমঙ্গল রেলওয়ে থানার অফিসার ইনচার্জ ইখতিয়ারউদ্দিন চৌধুরী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করার জন্য শায়েস্তাগঞ্জ রেলওয়ে থানাকে নির্দেশ দেওয়া হয়েছে। রাত ৯ টা প্রতিবেদন লিখা পর্যন্ত সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত থেকে শায়েস্তাগঞ্জ রেলওয়ে থানার কাউকে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণের ব্যবস্থা করতে দেখা যায়নি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!